রৌমারীতে পুলিশ কর্তৃক সিনিয়র পুলিশ অফিসার পরিচয়ে প্রতারক আটক ২

0
727

মাজহারুল ইসলামঃ
গাইবান্দা জেলার সুন্দরগঞ্জ থানাধীন দক্ষিণ মারুয়াদহ গ্রামের মৃত নফর উদ্দিনের পুত্র এবিএম আশরাফুল হক (আরিফ) (৪৮) ও একই থানার বাজার পাড়া গ্রামের মৃতু রফিকুল ইসলামের পুত্র হায়দার আলী (৪৯) রৌমারী উপজেলা যাদুরচর ইউনিয়নের কর্ত্তিমারী বাজারে সিনিয়র পুলিশ অফিসারসহ স্থান,কাল ও পাত্র ভেদে বিভিন্ন উর্দ্ধোতন কর্মকর্তার পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ীদের খোজ খবর নিতে থাকায় পুলিশ থানায় ডেকে নিয়ে তাদেরকে আটক করে।

গত ২৫ মে ভোররাতে পুলিশ খবর পেয়ে রৌমারী ইউনিয়নের বাওয়াইর গ্রামের মাদক ব্যবসায়ী আনিছুর রহমান ওরফে হাসিনুর পিং গোলাম বক্শের বাড়ীতে যায় এবং ঘটনার বেগতিক দেখে পুলিশ রৌমারী থানার অফিসার ইনচার্জকে জানান। অফিসার ইনচার্জ মোবাইল ফোনে যোগাযোগ করে প্রতারকদ্বয় ও মাদক ব্যবসায়ী আনিছুর রহমানকে কৌশলে থানায় আশার জন্য বলেন। পুলিশের টহলদল প্রতারকদ্বয়কে সংগে নিয়ে থানায় আসে। থানায় জিজ্ঞাসাবাদে তাদের প্রতারনার গোমর ফাঁস হলে পুলিশ তাদেরকে আটক করে দেয়।
এব্যাপারে থানার পুলিশ অফিসার ইনচার্জ জাহাঙ্গির আলমকে জিজ্ঞাসা করলে তিনি জানান, এরা বড়ধরনের প্রতারক। কারন কোথাও সিনিয়র পুলিশ অফিসার, আবার মন্ত্রনালয় থেকে মাদক দ্রব্য ব্যবসায়ীদের অবস্থানকি জানার জন্য এসেছে, আবার কোথাও কোথাও সাংবাদিক ও উর্দ্ধোতন কর্তৃপক্ষের পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ীদের সাথে যোগাযোগ রক্ষা করে চলছিল। আমি খবর পেয়ে তাদেরকে থানায় এনে আটক করেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা হবে নিশ্চিত।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

14 − 6 =