রাষ্ট্রপতির ছেলের নাম ভাঙ্গিয়ে সিএনএন বাংলা টিভির প্রতারনা

0
3398

স্টাফ রিপোর্টারঃ মহামান্য রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ এর ছেলে কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহম্মেদ তৌফিক এর নাম ভাঙ্গিয়ে সিএনএন বাংলা টিভি কোম্পানী সাধারন মানুষের সাথে প্রতারনা করে যাচ্ছে। সিএনএন বাংলা টিভির পরিচালক শাহিন আল মামুন রাষ্ট্রপতির ছেলেকে তার টিভি চ্যানেলের মালিক সাজিয়ে বিভিন্ন জেলা উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।

জানা গেছে, শাহিন আল মামুনের প্রতিষ্ঠিত ডিস লাইন ভিত্তিক টিভি চ্যানেল সিএনএন বাংলা। চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকে শাহিন আল মামুন বিভিন্ন জেলা উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া শুরু করেছে। আর প্রতিনিধিদের নিকট থেকে ৫০ হজার টাকা জামানত হিসেবে হাতিয়ে নিচ্ছে। যদিও প্রতিনিধিকে একটি করে ভিডিও ক্যামেরা ও মাইক্রোফোন দেয়া সহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করার কথা। কিন্তু নিয়োগে পর থেকে তাদের সাথে রুক্ষ আচরন করা সহ কোন সুবিধা প্রদান করা হচ্ছে না। সেই সাথে প্রতিনিধিদের সংগ্রহ করা সংবাদও তাদের চ্যানেলে প্রকাশ করা হচ্ছে না। কেউ প্রতিবাদ করলে তাকে রাষ্ট্রপতি ছেলে রেজওয়ান আহম্মেদ তৌফিক এর কথা বলে হুমকি প্রদান করা হচ্ছে। কোন প্রতিনিধি টাকা ফেরত চাইলে তাকে রাষ্ট্রপতির ছেলের সাথে যোগাযোগ করার কথা বলা হচ্ছে।

এব্যাপারে রাষ্ট্রপতির ছেলে রেজওয়ান আহম্মেদ তৌফিক এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি সিএনএন বাংলা টিভি নামের কোন টিভি চ্যানেলের মালিক বা উপদেষ্টা এমনকি সদস্যও নই। তাদের সাথে আমার কোন যোগসুত্র নেই। কেউ যদি আমার নাম ভাঙ্গিয়ে কারো সাথে প্রতারনা করে থাকে তাহলে আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

এদিকে সিএনএন বাংলা টিভির পরিচালক শাহিন আল মামুনের সাথে একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি এই প্রতিবেদকের সাথে কথা বলতে রাজি হননি। সিএনএন বাংলা টিভির প্রতারনা নিয়ে অপরাধ বিচিত্রায় আসা অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান চলছে…. বিস্তারিত আসছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nine − two =