সাভারে সংঘবদ্ধ ৬ নারী ছিনতাইকারী আটক

0
529
কামরুল হাসানঃ যাত্রীবাহী একটি বাসে এক নারীর গলার চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় সাভারে একটি সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের ৬ জন সক্রিয় নারী সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। সকালে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্টান্ড থেকে তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ঢাকা-আরিচা মহাসড়কে একটি যাত্রীবাহী বাসে যাত্রীবেশে উঠে এক নারীর গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় বাসের অন্যান্য যাত্রীরা ৬ জন নারী ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গণধোলাইয়ের শিকার ৬ নারী ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসে।
আটককৃতরা হলো, মায়েরুন (২৬), কমলা (২৬), মিতু (২৫), ফরিদা (৫০), বানেছা (৪০), জামেলা (৩৫), মারুফা (৪৫)। তারা সকলেই ব্রাহ্মণবাড়িয়া জেলার, নাছিরনগর থানার ডরমন্ডল গ্রামের বাসিন্দা।
এবিষয়ে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবিদ হোসেন খান জানান, “গণধোলাইয়ের শিকার ৬ নারী ছিনতাইকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − four =