বিএমএসএফ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হলেন সাংবাদিক আজগর আলি মানিক

0
891

জাহেদুল আলমঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে মনোনিত হয়েছেন সাংবাদিক আজগর আলি মানিক।

আজ রোববার সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সভায় সাংগঠনিক সম্পাদক হিসেবে তার নাম ঘোষণা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।
এসময় কেন্দ্রীয় কমিটির নির্বাচিত সদস্য হিসেবে সাংবাদিক সোহাগ আরেফিন, সাংবাদিক রুবেল ও সময় সংবাদের সাংবাদিক উজ্জ্বল এর নামও ঘোষণা করা হয়।
সভায় উপস্থিত ছিলেন,বিএমএসএফ এর সভাপতি আলহাজ্জ্ব শহীদুল ইসলাম পাইলট, যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সেইভ দা রোড এর চেয়ারম্যান
মমিন মেহেদী,হেদায়েত উল্লাহ মানিক ডিবিসি খবর ডট কম এর সম্পাদক মেহেদী হাসানসহ অনেকে।

এসময় সংগঠনটির সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আজগর আলি মানিক বলেন, সমাজে ন্যায় ও সত্য প্রতিষ্ঠা করতে দেশের সকল সাংবাদিককে সুসংগঠিতভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ
করতে হবে। মফস্বলে যেসকল সাংবাদিক কাজ করেন তাদের অনেক কঠিন বাস্তবতার মুখোমুখি হতে হয়। তাদের পথচলার অগ্রযাত্রাকে সামনের দিকে এগিয়ে নিতে সবসময় পাশে থাকবে
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।
সাংবাদিক আজগর আলি মানিক সাংবাদিকতা পেশায় নিযুক্ত রয়েছেন দীর্ঘ ২০ বছরেরও বেশী সময় ধরে । শুরু থেকেই তিনি বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় অত্যন্ত সফলতার সাথে কাজ করে যাচ্ছেন।

সমাজের নানা অন্যায়-অসংগতি জনগণের সামনে তুলে ধরতে তিনি প্রতিষ্ঠা করেন, সাপ্তাহিক সিটিজি নিউজ, দৈনিক তাজা খবর, সিটিজি ক্রাইম নিউজ ও সিটিজি ক্রাইম টিভি।
সাংবাদিকদের অধিকার রক্ষার্থে বিভিন্ন জাতীয় সাংবাদিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বেও রয়েছেন সাংবাদিক আজগর আলি মানিক। ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেনস এর
চট্টগ্রাম বিভাগীয় চেয়ারম্যান, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন সংগঠনটির চট্টগ্রাম সমন্বয়ক, চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক, অনলাইন সম্পাদক পরিষদের যুগ্ম আহবায়ক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fourteen − eleven =