আশুলিয়ায় তিনদিনে পাঁচ জনের লাশ উদ্ধার

0
483

কামরুল হাসান রুবেলঃসাভারের আশুলিয়ায় এক মাদক ব্যবসায়ী ও এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এনিয়ে আশুলিয়ায় গত তিনদিনে পাঁচ জনের লাশ উদ্ধার করলো পুলিশ। আশুলিয়ার দোসাইদ পূর্বপাড়া ও কাঠগড়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

 

পুলিশ জানায় দুপুরে আশুলিয়ার দোসাইদের পূর্বপাড়া এলাকায় ইয়াবা ব্যবসায়ী আবুল হাসেমের (২৮) লাশ একটি গাছের মধ্যে ঝুলতে দেখে এলাকাবাসী পরে আশুলিয়া থানা পুলিশকে জানালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ। স্থানীয়রা জানায় মাদক ব্যবসার জের ধরে ওই মাদক ব্যবসায়ীকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়েছে রেখেছে দুর্বৃওরা। নিহত ওই মাদক ব্যবসায়ী ওই এলাকার নিজু মিয়ার ছেলে।
অন্যদিকে আশুলিয়ার কাঠগড়া এলাকায় জনৈক আলার বাড়ি থেকে শাকিলা (১৯) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। কিভাবে ওই নারীর মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।
পুলিশ বলছে কিভাবে ওই দুই জনের মৃত্যু হয়েছে ময়না তদন্তের পরে জানা যাবে।

আশুলিয়ায় আলাদা স্থান থেকে গুলিবিদ্ধসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের ময়না তদšে—র জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।
শনিবার সকালে আশুলিয়ার কাঠগড়া মন্ডলপাড়া এলাকার বাঁশ ঝাড় থেকে রাজিয়া খাতুন নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। এরআগে দিবাগত রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে রাসেল খান নামে গুলিবিদ্ধ এক গার্মেন্টস শ্রমিককে স্থানীয়রা উদ্ধার করে সাভার এনাম মেডিকেলে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় ওই শ্রমিকের মৃত্যু হয়।
নিহত রাজিয়া বেগম বগুড়া ধনুট তার গ্রামের বাড়ি ও বর্তমানে আশুলিয়া কাঠগড়ায় বসবাস করে আসছিল। অন্যদিকে নিহত রাসেল খান মাদারীপুর জেলার বাসিন্ধা ও বর্তমানে আশুলিয়ার এনভয় পোশাক কারখানায় অপারেটর পদে কর্মরত ছিলেন ও জামগড়া বসবাস করতেন।
পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহত নারীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। এই ঘটনায় নিহতের ¯^জন জিয়াউর রহমান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অন্যদিকে জামগড়া গতিরোধ করে রাসেল খান নামে এক গার্মেন্টস শ্রমিককে র্দুবৃত্তরা গুলি করে পালিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে বিস্তারিত কিছু পাওয়া যায়নি। এ ঘটনায় কে বা কারা গুলি করেছে সে বিষয়ে তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 1 =