সাভার বলিয়াপুর স্ট্যান্ডে চরম উত্তেজনা

0
740

কামরুল হাসান রুবেলঃ প্রভাবশালীদের বাধায় সাভারে অটোষ্ট্যান্ড করতে পারলেন না স্থানীয়রা। শনিবার দুপুরে সাভারের বলিয়ারপুর বাসষ্ট্যান্ড এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পরিস্থিতি নিয়ন্ত্রণনে আনে।


প্রত্যক্ষদর্শীরা জানায় সাভারের বনগাঁও ইউনিয়নের বনগ্রাঁম থেকে বলিয়ারপুর বাসষ্ট্যান্ড পর্যন্ত অটো রিকসায় চলাচল করে কয়েক লক্ষ লোকজন। এঘটনায় বলিয়ারপুর বাসষ্ট্যান্ডে যানজট লাগায় স্থানীয়রা বাসষ্ট্যান্ডে পাশে একটি অটো ষ্ট্যান্ড করার উদ্যোগ। পরে দুপুরে ওই স্থানে ট্রাকে বালু ফেলার সময় বাধাদেন বলিয়ারপুর এলাকার জাহাঙ্গীর আলম,হাসেন আলী,আজিজুলসহ ৩০ থেকে ৪০ ব্যক্তি। এসময় এলাকায় চরম উত্তেজনা দেখা দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে নতুন অটো ষ্ট্যান্ড করতে না দেওয়ায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও করেন।


এবিষয়ে বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে বলিয়ারপুর এলাকার কতিপয় ব্যক্তি পুরাতন ষ্ট্যান্ড থেকে রি·া,ভ্যান,ইজিবাইক থেকে চাঁদা আতায় করতো এমন অবস্থায় ওই ব্যক্তিরা নতুন অটো ষ্ট্যান্ড করতে বাধা দেন।
এবিষয়ে আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্য জামাল হোসেন বলেন সরকারী যায়গায় অটো ষ্ট্যান্ড করলে আমাদের কোন বাধা নেই।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 + 17 =