হানিফ পরিবহন মহাসড়কে বেপরোয়া,নিহত কলেজ শিক্ষার্থী বিক্ষুব্ধ এলাকাবাসী

0
776

কামরুল হাসান রুবেলঃ সাভারে হানিফ পরিবহনের চাকায় পিষ্ট হয়ে নিহত কলেজ শিক্ষার্থী শ্রাবণ আহমেদ মিন্টু মোল্ল্যার হত্যাকারী গাড়ি চালককে গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।
শনিবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসষ্ট্যান্ডে হাতে হাত ধরিয়ে এ মানববন্ধন কর্মসুচী পালন করেন। মানববন্ধন কর্মসুচীতে এসময় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর ছাড়াও কয়েক’শ এলাকাবাসী অংশ গ্রহন করেন।


মানববন্ধন থেকে এসময় এলাকাবাসী অবিলম্বে মিন্টু মোল্ল্যার হত্যাকারী হানিফ পরিবহনের বাস চালককে গ্রেপ্তার করে দ্রুত ফাঁসির দাবি জানান সরকারের কাছে। ২৪ ঘন্টার মধ্যে তাকে আটক না করা হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা। পুলিশ এঘটনায় বাসটি আটক করলেও এর চালক ও সহকারী পলাতক রয়েছে।

উল্লেখ্য গতকাল সকালে মিন্টু মোল্ল্যা ঢাকা আরিচা মহাসড়ক দিয়ে মোটরসাইকেলে করে মিরপুরে যাওয়ার পথে সাভারের আমিনবাজারের তুরাগ এলাকায় অভি সিএনজি এন্ড ফিলিং ষ্টেশনের সামনে পৌছলে উল্টো দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয় এসময় বাসটি চাপা দেওয়ার পরেও তাকে কয়েক মিটার দুরে নিয়ে আবারও চাপা দেয় এসময় ঘটনাস্থলেও তিনি নিহত হয়। এসময় আহত হয় মোটরসাইকেলে থাকা আরও একজন। নিহত মিন্টু মোল্ল্যা কেরানীগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের কেরামত আলীর ছেলে সে মিরপুর সরকারী বাংলা কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন গতকালেই তাকে আলীপুর এলাকার কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। স্থানীয়দের অভিযোগ হানিফ পরিবহন মহাসড়কে বেপরোয়া গতিতে চলাচল করে। এজন্য তারা দুর্ঘটনাও বেশী ঘটনায় কিন্তু তাদেরকে কখনো আইনের আওতায় আনা হয় না।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seven − 2 =