আশুলিয়ায় গৃহবধূর সহায়তায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ

0
488

আশুলিয়া প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় পঞ্চম শ্রেণীর স্কুল পড়–য়া এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় সহায়তাকারী রাবেয়া বেগম(৩০) নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ ।এঘটনায় অভিযুক্ত ধর্ষক জামশেদ হোসেন ঘটনার পর থেকেই পলাতক রয়েছে । বুধবার (১৯ জুন) বিকেলে সাভারের আশুলিয়ার ধনাইদ এলাকা থেকে ওই নারীকে আটক করে আশুলিয়া থানা পুলিশ ।

ভুক্তভোগী শিক্ষার্থীর মা জানান, সোমবার (১৭ জুন) সন্ধ্যায় প্রতিবেশী রাবেয়া বেগম তরকারি কেটে দেওয়ার কথা বলে শিশুটিকে রুম থেকে নিয়ে যায় । তবে রাবেয়া নিজের রুমে না নিয়ে অন্য প্রতিবেশী জামশেদের রুমে নিয়ে আসে । এরপর কিছু সময় থেকে রাবেয়া প্রতিবেশীর রুমে শিশুটি একা রেখে চলে আসে । এতে সুযোগ পেয়ে ধর্ষক জামশেদ শিশুটিকে ধর্ষণ করে। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা বিচার করে দেওয়ার আশ্বাস দেয় । কিন্তু বিচারের আগেই ধর্ষক জামশেদ পালিয়ে যায় ।পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই নারীকে আটক করে।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাম কৃষ্ণ জানান, এ ঘটনায় সহায়তাকারী গৃহবধূকে আটক করা হয়েছে ।তবে মুলহোতা ধর্ষক কে আটক করার জন্য অভিযান অব্যহত রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা । এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nine + 1 =