শ্রীনগরে মানসিক ভারসাম্যহীন যুবতীকে ধর্ষণ!! আটক ২

0
570

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে এক পাগলীকে হাত-পা বেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।আজ বুধবার দিবাগত রাতে উপজেলার বীরতারা গ্রামের কাঁঠাল বাড়ি চকে আখ ক্ষেতে এ ঘটানা ঘটে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানায়, প্রায় ৩/৪ বছর পূর্বে উপজেলার চান্দের টেক বাবা আব্দুল রশিদ ওয়ালীর রওজা শরীফ মাজারের পাশের একটি মেহগনি গাছের নিচে দিন-রাত অবস্থান নিতেন পাগলী। মাজার কতৃপক্ষ ও এলাকাবাসী ওই পাগলীকে বিভিন্ন সময় খাবার ও জামাকাপরসহ বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা করে আসছিল। প্রতিদিনের ন্যায় বুধবার রাতে বীরতারা বাজরের নৈশ প্রহরী রুহুল(৭০) ও আব্দুল খালেক(৬৫) বাজার পাহাড়া দিতে আসে।

কোন এক সময় তারা মাজারের পাগলীকে জোর-পূর্বক কাঠাল বাড়ি চকের আখ ক্ষেতে নিয়ে যায় এবং হাত-পা বেঁেধ তাকে ধর্ষণ করে। ভোর ৬ টার দিকে সাবেক মহিলা ইউপি সদস্য কহিনুর বেগম তার বাড়ির পাশে আখঁ ক্ষেতে আখের আটির সাথে পাগলীকে হাত বাঁধা বিবস্ত্র অবস্থায় দু’চোখে আঘাতের চিহৃ দেখে এলাকার অন্যান্যদের খবর দেয়। পরে এলাকার কয়েক জন তাকে উদ্ধার করে বীরতারা বাজারে নিয়ে আসে। পরবর্তিতে এলাকাবাসী ও স্থানীয় লোকজনের সামনে পাগলী বাজারের নৈশ প্রহরী ২ জনকে দেখিয়ে দেয়।

এলাকাবাসী বাজারের নৈশ প্রহরীরদের উত্তম মধ্যম দিলে তারা ধর্ষনের কথা শিকার না করে বলেন, আমরা হাত পা-বাধা অবস্থায় পাগলীকে দেখেছে পেয়েছি। পরে স্থানীয় এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ নৈশ প্রহরীদের আটক করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে শ্রীনগর থানার অসি তদন্ত হেলাল উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়ে ২ জনকে আটক করা হয়েছে। পাগলীকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

15 − 8 =