সামাজিক অবক্ষয় রোধে বি‌শেষ অবদান রাখায় সাংবা‌দিক আশিকুর রহমান হান্নান সম্মাননা স্মারকে ভু‌ষিত

0
657

নারায়ণগঞ্জ প্র‌তি‌নি‌ধি: সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ ও সামাজিক অবক্ষয় রোধে বি‌শেষ ভূ‌মিকা রাখায় সম্মাননা স্মারকে ভূষিত হলেন, চ্যানেল জিটিভি ও সারাবাংলা ডট নে‌ট’র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং মরণনেশা বিরোধী আন্দোলনের সভাপতি সাংবাদিক আশিকুর রহমান হান্নান। সোমবার বিকালে নারায়ণগঞ্জ সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে মানব কল্যাণ পরিষদের ১৯ বছর পদার্পণ উপলক্ষে অা‌য়ো‌জিত বর্ষপূর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিক আশিকুর রহমান হান্নান ও অন্যান্য গুণীজনের হাতে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা স্মারক তুলে দেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। সাংবাদিকতায় ফিচার, রিপোর্টিং ও দৃঢ়সংকল্পের জন্য এবং দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা, সামাজিক অবক্ষয় রোধে বি‌শেষ ভূ‌মিকা রাখা ও মাদক বিরোধী ধারাবাহিক প্রতিবেদনের মাধ্যমে সাহসি ভুমিকা রাখায় প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এই সম্মাননা স্মারকে ভূষিত করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া। এ‌তে বিশেষ অতিথি হিসেবে উপ‌স্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. আসাদুজ্জামান সরদার, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক এ কে এম শাহরিয়ার রেজা, জেলা তথ্য অফিসার সিরাজ-উদ-দৌলা খান ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ সামছুল আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৈ‌নিক সংবাদচর্চা প‌ত্রিকার সম্পাদক ও প্রকাশক মুন্না খান, জেলা লাইব্রেরিয়ান মোশারফ হোসেন, মানব কল্যাণ পরিষদ মহাসচিব সাইফুল ইসলাম, সাংগঠনিক সচিব জি এম মোস্তফা, জাতীয় লেখক কল্যাণ পরিষদের নির্বাহী পরিচালক আয়েশা আক্তার ও একুশের কাগজ নির্বাহী সম্পাদক মোহাম্মদ হোসেন, জিটিভির নির্বাহী প্রযোজক মনিরুজ্জামান তুহিন ও নিউজ প্রেজেন্টার লিজা চৌধুরী। অনুষ্ঠান‌টি সঞ্চালনা করেন, বাংলা টিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার কাজী সাঈদ ও নারী অধিকার কর্মী মেহেরীন জালাল।


এদিকে, সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্মারকে ভূ‌ষিত হওয়ায়, চ্যানেল জিটিভি’র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও মরণনেশা বিরোধী আন্দোলনের সভাপতি সাংবাদিক আশিকুর রহমান হান্নানকে অভিনন্দন জানিয়েছেন, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং তারাবো পৌরসভার মেয়র গাসিনা গাজী।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 + nineteen =