প্রভাবশালীদের অবরুদ্ধ থেকে সড়ক উদ্ধার

0
494

সাভারের আশুলিয়ায় প্রভাবশালীদের তৈরি  দেওয়াল ভেঙে সড়ক  উদ্ধার করেছে স্থানীয় প্রশাসন ।
বৃহম্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সড়কের মাঝের দেওয়াল ভেঙে সড়ক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া সার্কেলের সহকারী ভূমি কমিশনার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ ।
স্থানীয়রা জানান, কয়েক দিন পূর্বে সাভারের আশুলিয়া এলাকার টঙ্গাবাড়ি মহল্লার মোল্লাপাড়া সড়কে প্রভাবশালীরা ইট দিয়ে সড়কের মাঝে দেওয়াল তুলে রাস্তা বন্ধ করে দেয় । পরে স্থানীয়রা এতে প্রভাবশালী ব্যক্তিদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসনকে জানান । পরে স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীর সহায়তায় সড়কের দেওয়াল ভেঙে পথচারীদের জন্য সড়কটি উন্মুক্ত করা হয় । পরে প্রভাবশালী ব্যক্তিদের মধ্যে নূরু সরকার নিজেকে বাঁচানোর জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুর রহমান স¤্রাটের উপর দোষ চাপায় ।


এবিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুর রহমান স¤্রাট জানান, শেখ হাসিনা নিরিহ ও গরীব লোকদের মধ্যে জমি ও ঘর বাড়ি নির্মাণ করে দিচ্ছে । এর ধারাবাহিকতায় চলাচলের অনুপযোগী সড়কে বালু দিয়ে ভরাট করে রাস্তা চলাচলের উপযোগী করেছি । কিন্তু একদল প্রভাবশালী মহল চক্রান্ত করে উল্টে আমার নামে বিভিন্ন দোষ চাপিয়ে রটনা রটাচ্ছে রাজনৈতিক ফায়দা লুটে নেওয়ার জন্য।


তবে এ ঘটনায় আশুলিয়া সার্কেলের সহকারী ভূমি কমিশনার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, সড়কটিতে ইট সিমেন্ট দিয়ে দেওয়াল তুলে বন্ধ করা হয়ে ছিলো । সেখানে পরিদর্শন করে সড়কটি উন্মুক্ত করা হয়েছে ।এঘটনায় জড়িত সন্দেহে নূরু সরকার নামে এক ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিলো ।

পরে তাকে মুছলেকায় ছাড়া হয়েছে । তবে সড়কটিতে দুই দাগের জমি একটু বেশি ব্যবহৃত হয়েছে । তবে জন সাধারণের জন্য যেটা  সবচেয়ে ভালো  সেটাই করা হবে জানান তিনি ।  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 + 5 =