লালমনিরহাটে মাঠ পর্যায়ে কলসেন্টার ৩৩৩ এর প্রচারণা নিয়ে সংবাদ সম্মেলন

1
455

লালমনিরহাট প্রতিনিধিঃ আজ বুধবার সকালে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৩৩৩ নিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে জানানো হয়,বর্তমানে দেশে বসবাসরত নাগরিকগণ ৩৩৩ ও প্রবাসী নাগরিকগণ ০৯৬৬৬৭৮৯৩৩৩ নম্বওে কল করে সরকারী সেবা পাওয়ার পদ্ধতি ,জনপ্রতিনিধি ও সরকারী কর্মচারীদের সাথে যোগাযোগের তথ্য ,পর্যটক আকর্ষণের স্থানসমূহ ,বিভিন্ন জেলা সম্পর্কিত বিস্তারিত তথ্য,ইসলামিক মাসআলা-মাসায়েল,ই-টিন সংক্রান্ত তথ্য ও সেবা,আবহাওয়া তথ্য,নিরাপদ অভিবাসন তথ্য ও অভিবাসনে প্রতারণার স্বিকার হলে অভিযোগ জানাতে পারছেন।

এছাড়াও ৩৩৩ এর ঝগঝ,চঁংয-চঁষষ ঝগঝ ও টঝঝউ প্ল্যাটফর্মের মাধ্যমে বিভিন্ন তথ্য প্রদান ও যাচাইকরণ সেবা চালু রয়েছে। বর্তমানে বিভিন্ন মন্ত্রণালয় / অধিদপ্তরের নাগরিক সেবার তথ্য প্রদান ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কার্যক্রম ৩৩৩ এর মাধ্যমে বাস্তবায়নের কার্যক্রমও চলছে। সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক আবু জাফর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

বিভিন্ন প্রশ্নের পাশাপাশি সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকগণ কলসেন্টার ৩৩৩ সম্পর্কিত নিজেদেও মতামতও ব্যাক্ত করেন। জেলা প্রশাসক আবু জাফর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − thirteen =