আ’লীগের আদর্শে ঘেরা এক নেতা

0
463

ষ্টাফ রির্পোটার: ঢাকা মহানগর উত্তরের আ‘লীগের খিলক্ষেত থানার মুজিবের আদর্শের এক সৈনিক আসলাম উদ্দীন (এম এ)। ছাত্র রাজনৈতি থেকে বতর্মান পর্যন্ত তার কমর্ দক্ষতায় দিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে খিলক্ষেত সহ ঢাকা ১৮ আসনের সকল নেতা কর্মীদের কাছে সুনাম ছরিয়ে পরেছে তার। এব্যাপারে খিলক্ষেত থানার আ‘লীগের কর্মীরা বলেন, আমরা সুখে দু:খে তাকে সব সময় কাছে পাই। তার মাধ্যমে খিলক্ষেতের শিক্ষা ও ধমী প্রতিষ্ঠানের প্রতি তার অন্যরকম কাজ করে থাকেন। বিএনপি, জামাত ও শিবির যখন দেশে জ্বালায় পোড়ায় করে থাকেন তখন ছিল তার বিশাল প্রভাব তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেন তিনি। ঢাকা ১৮ আসনের মাটিও মানুষের প্রিয় নেত্রী সাবেক সফল মন্ত্রী বর্তমানের বাংলাদেশ আ‘লীগ সফল এমপি সাহারা খাতুনের আস্থাভাজন। কিছু দিন আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একান্ত সাক্ষাৎ করেন তিনি গনভবনে। তার সাথে একান্ত আলাপে বর্তমান রাজনৈতিক আলার্পা চারিতা করেন নেত্রী। বর্তমানে দেশে মাদক, জঙ্গী, দেশের গৌর শত্রুদের আইনের আওতায় এনে আইনগত ব্যবস্থা নেওয়া হোক। খিলক্ষেতের এ নেতা কর্মীরা বলেন, আমরা তার মত কোন নেতা আর পাইনি গত দশ বছরে।

আমাদের খিলক্ষেতের মাদক, জঙ্গী ও সকল অপরাধীদেরকে নিমূল করতে তার অবদান। যেখানে চাঁদাবাজ দখলবাজদের বিরুদ্ধে তার একনিষ্ঠা ভাবে কাজ করে যাচ্ছেন। এব্যাপারে আসলামউদ্দীন বলেন, আমি আমার প্রিয়নেত্রীর সাথে দেখার করি। তার দেখানো পথ আমি অনুসরন করি তার  রাজনৈতিক পথ চলতে পারি যেন। আমি ছোট থেকে পরিপাটি কাজ করতে পছন্দ করি।

আমার এলাকায় আমি মানুষের জন্য বিনা মূল্য কাজ করে দেওয়ার চেষ্টা করে থাকি। তিনি আরো বলেন, আমার জীবনের একটু সময় কোন অপরাধ অন্যায় কাজ করি নাই। আমার জীবনের শেষ মূহুতে যেন জাতীর পিতার আদশের সৈনিক হিসাবে কাজ করতে পারি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × five =