বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না বলেন, ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান

0
441

কামরুল হাসান রুবেলঃ বাংলাদেশে যত গ্রহহীন বা ঝুকিপূর্ণ মানুষ আছে সবাইকে নতুন করে দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ করে দেওয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান । বৃহস্পতিবার দুপুরে সাভার উপজেলা পরিষদে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা সাভার শাখা ও পৌরসভার উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ দিবস উপলক্ষে এক আলোচনা সভায় যোগ দিয়ে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে জানিয়ে তিনি আরও বলেন বেদে সম্প্রাদায় তৃতীয় লিঙ্গের ব্যক্তি ও নদী ভাঙ্গন এলাকার ব্যক্তিদের বেশী

আর গৃহহীন থাকবে না ভুমিকম্প মোকাবেলায় জাপানের সাথে বাংলাদেশ সরকার খুব শীঘ্রই চুক্তি করবে জানিয়ে তিনি আরও বলেন দুর্যোগ সব দেশেই হয় বাংলাদেশ দুর্যোগ সহনীয় রাষ্ট্র বাংলাদেশ এখন দুর্যোগ মোকাবেলায় বিশে^র রোল মডেল হয়েছে বলেও বলেন তিনি।

আলোচনা সভায় এসময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব,উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা,পৌর মেয়র আব্দুল গণি,উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান,

সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজুরুল ইসলাম মানিক মোল্ল্যা,বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামসহ আরো অনেকে। ,সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজুরুল ইসলাম মানিক মোল্ল্যা,বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামসহ আরো অনেকে।

সিংক ডা.এনামুর রহমান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × 2 =