সাভারে মিঠুন সরকারের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ

0
851

কামরুল হাসান রুবেলঃ ঢাকার সাভারে সিসি ক্যামেরা মেরামত করার কথা বলে অফিসে ডেকে নিয়ে এক কিশোরকে (১৮) বলাৎকার করেছে বলে অভিযোগ পাওয়া গেছে সমকামী মিঠুন সরকারের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার রাতে ওই কিশোর সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেন। অভিযুক্ত মিঠুন সরকার সাভারের বাড্ডা ভাটপাড়া এলাকার প্রফুল্ল সরকারের ছেলে। মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী কিশোর সাভার নিউমার্কেটের নীচতলায় একটি দোকানে সিসি ক্যামেরার টেকনিশিয়ান হিসেবে কাজ করেন। শনিবার বিকেলে সমকামী মিঠুন সরকার তার রেডিও কলোনী অফিসের সিসিটিভি ক্যামেরা ঠিক করার জন্য কিশোরকে ডেকে নিয়ে যান। পরবর্তীতে তাকে অফিসের ভিতরে আটকে রেখে জোরপূর্বক বলাৎকার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক সাভার নিউ মার্কেটের একজন ব্যবসায়ী বলেন, সমকামী মিঠুন সরকারের বিরুদ্ধে এর আগেও এমন অভিযোগের কথা শুনেছি। এসব বিষয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রচার হলেও তার বিরুদ্ধে প্রশাসন কোন ব্যবস্থা না নেওয়ায় দিন দিন মিঠুনের অপকর্মের পরিমান বেড়েই চলেছে। মিঠুন সরকারের বিরুদ্ধে কেউ কথা বললে তাদেরকে নানা ভাবে হুমকি-ধামকি ও ভয়ভিতি প্রদর্শন এবং লোকজন দিয়ে মারধরও করিয়ে থাকেন। মিঠুন সরকারের সমকামীর বিষয়ে সাভারবাসী অবগত থাকলেও তার বিরুদ্ধে অনেকেই কথা বলতে সাহস পায়না।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মিঠুন সরকারের বিরুদ্ধে এক কিশোরকে বলাৎকারের অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে মামলা নথিভুক্ত করা হয়েছে। তিনি আরও বলেন, মিঠুন সরকারের বিরুদ্ধে এর আগেও সাভার থানায় বেশ কয়েকটি মামলার রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় চার্জশিট দেওয়া হয়েছে। এঘটনায় মিঠুন সরকারকে গ্রেপ্তারের জন্য ইতিমধ্যে আমরা কাজ শুরু করেছি। খুব শিঘ্রই তাকে আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twelve − 1 =