প্রতিমন্ত্রীর পাশে দাড়ানোকে কেন্দ্র করে নবীগঞ্জে এমপি মিলাদ গাজী’র সাথে আ’লীগ নেতার হাতাহাতি

0
454

হবিগন্জ জেলা প্রতিনিধি: হবিগন্জ জেলার নবীগঞ্জে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের প্রতি মন্ত্রী মোঃ জাকির হোসেনের সামনে স্থানীয় এমপি শাহনওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে। গতকাল রোববার দুপুরে উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রীর পাশে দাড়ানো নিয়ে এ ঘটনা ঘটে।

এ সময় উত্তেজনা দেখা দিলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।
জানা যায়, গতকাল দুপুরে ওই বিদ্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের প্রতি মন্ত্রী মোঃ জাকির হোসেন আসেন। তাকে বিদ্যালয়ের প্রবেশের সময় স্থানীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন। ফিতা কাটতে তিনি নাম ফলকের দিকে এগিয়ে আসলে পাশে দাঁড়ানো নিয়ে স্থানীয় এমপি শাহনওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতন্ডা হয়।

এসময় পিছন থেকে দেবপাড়া ইউপি সদস্য শিবলু আহমদ এসে ধাক্কাধাক্কি শুরু করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় অনুষ্ঠানস্থলে উত্তেজনা দেখা দিলে নবীগঞ্জ থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এসব ঘটনার ফাঁকে প্রতি মন্ত্রী মোঃ জাকির হোসেন ফিতা কেটে নব-নির্মিত একাডেমীক ভবনের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

ten + 1 =