স্লোগান দিয়ে কাউকে নেতা বানানো যাবে না বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

0
746

কামরুল হাসান রুবেলঃ আওয়ামী লীগ থেকে দুষিত রক্ত বের করে দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (১৫ ই নভেম্বর) বিকেলে সাভার সরকারী বিশ^বিদ্যালয় কলেজ মাঠে সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসময় আরও বলেন, স্লোগান দিয়ে কাওকে নেতা বানানো যাবেনা, স্লোগান হবে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দল থেকে যে সুদ্ধি অভিযান শুরু করেছে তা অব্যহত থাকবে। আওয়ামী লীগে কোন সন্ত্রাসী- টেন্ডারবাজি-চাঁদাবাজি,জমিদখল কারীদের যায়গা নেই উল্লেখ্য করে তিনি আরও বলেন বিএনপি আন্দোল সংগ্রামে ব্যার্থ হয়ে ঘরে বসে গেছে তারা এখন শুধু আষাড়ের তর্জন গর্জন ছাড়া আর কিছুই না। বর্তমান সরকারের সময় কেউ অপরাধ করে পার পাবেনা, শেখ হাসিনাকে নিয়ে আওয়ামী লীগে কোন বিরোধ নেই এবং অস্থিরতা নেই কেন্দ্রীয় নেত্রীত্বে প্রতিযোগীতা আছে কিন্তু অসুস্থ কোন প্রতিযোগীতা নেই। আওয়ামী লীগ থেকে কোন নেতা বের হয়ে যাচ্ছে না, বরঞ্চ বিএনপি থেকে এক একটা উইকেট পড়ে যাচ্ছে,বড়বড় নেতারা দল ত্যাগ করছেন বলেও মন্তব্য করেন তিনি।

ত্রি-বার্ষিক সম্মেলনে আগামী তিন বছরের জন্য সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে হাসিনা দৌলা ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব নির্বাচিত হন।

ত্রি-বার্ষিক সম্মেলনে কয়েক হাজার আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সম্মেলন উপলক্ষে কলেজ মাঠে নেওয়া হয় করা নিরাপত্তা ব্যবস্থা।

ত্রি-বার্ষিক সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান,পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামিক,শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল,ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ,

ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান,পৌর মেয়র আব্দুল গণি,উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা,সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিবসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eight − seven =