লাটিম মার্কা কাউন্সিলর প্রার্থীর উপর মফিজের ক্যাডার মঞ্জু বাহিনীর হামলা

0
971

 বিশেষ প্রতিনিধি : নির্বাচনকে কেন্দ্র করে চলছে উত্তর দক্ষিনে নির্বাচনের প্রচারণা গুলশান-বনানী নিকেতন, কড়াইল এলাকাসহ ১৯ নং ওয়ার্ড ঘিরে নানান সাজে সাজানো হচ্ছে পোস্টার। সরজমিনে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় লাটিম মার্কা নির্বাচনে প্রচারণার জনসমর্থনে এগিয়ে থাকলেও টিফিন কেরিয়ার কিছু সহযোগীরা যাদের পেশা নেশা আদমব্যবসা, মাদক ব্যবসা সহ হত্যা, অস্ত্র ,চুরি , ছিনতাই, ও একাধিক মামলা আসামীর ভয়ে এলাকা টু শব্দটাও করার সাহস পায় না সাধারণ ভোটাররা। শুধু নির্বাচন এলেই এলাকায় পাড়া-মহল্লায় চুষে বেড়ায় টিফিন ক্যারিয়ার সমর্থক কর্মীরা। কড়াইল বস্তি বনানী কোথাও নেই কোন উন্নয়নের ছোঁয়া এভাবেই নিজেদের ক্ষোভের কথা বলাবলি করছেন সাধারণ ভোটাররা বেলতলা বস্তির কিছু প্রতিবন্ধীদের সাথে কথা বললে তারা মনের কষ্টের কথা প্রতিবেদককে বলেন।

সোসাইটির নামে প্রতিবন্ধীদের যে অনুদান দিয়েছিলো মেয়র আনিসুর হক ” আমরা প্রতিবন্ধীরা কিছুই পাইনি। আমাদেরকে বারবার তার অফিসে নিয়ে বিভিন্ন সময় তালবাহানা করেছেন পরবর্তীতে আমরা নিরুপায় হয়ে সেই বিষয়টি চুপ করে বসে আছি। এখন ভোটের সময় হয়েছে তাই আজ ভোট চাইতে নানান ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন। আমরা যারা প্রতিবন্ধী গরিব মানুষ মফিজ মিয়ারে ভোট দিমু না হাছা কইরা কইতাছি।

আত্মসাৎ সহকারে শত শত অভিযোগ উঠেছে টিফিন ক্যারিয়ার প্রার্থী মফিজুর রহমান বিরুদ্ধে নেই নির্বাচনের দিকে যেতে পারলে বিভিন্ন সময় আমাদের কাছ থেকে মাসিক বাবদ অর্থ আদায় করা হয়।

বিভিন্ন সংস্থা খুলে তারপর সংস্থা পরিচালনা করে থাকে এভাবেই দীর্ঘমেয়াদি ক্ষমতাকে কাজে লাগিয়ে নিজে হয়েছেন টাকার কুমির পাশাপাশি আদম ব্যবসা ও বিভিন্ন পেশার সাথে জড়িত এই কামনা করি তাহলে আমরা সঠিকভাবে কিন্তু উপায় নেই বনানীর স্থানীয় এক বাসিন্দা বলেন কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান জাতীয় পার্টির এক প্রভাবশালী নেতা ছিল প্রথম হওয়ার পর আওয়ামী লীগের অংশগ্রহণ করেন।

জাতীয় পার্টির মফিজুর রহমান বর্তমান আওয়ামী লীগের নেতা আসা নেতাদের ভয় মাদকব্যবসায়ী কি কয়েকজন অর্থ মাদকসুবিধাবাদী রাজনীতি নেতা বিএনপি ব্যবসায়ী থেকে এখন বিভিন্ন পদ পদবী গুন্ডা পান্ডা ভয়ে কিছু বলার সাহস পাচ্ছে না। লাটিম মার্কা সমর্থকরা পোস্টার লাগাতে গেলে টিফিন ক্যারিয়ার মার্কার ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান মফিজের ক্যাডার বাহিনী মঞ্জুল ও তার পেটুয়া বাহিনীর কাছে হামলার শিকার হয় লাটিম মার্কা অসহায় ভোটার সমর্থক।

নাম প্রকাশে অনিচ্ছুক কড়াইল বস্তির বাসিন্দা বলেন কথায় কথা মানুষকে হামলা তাদের নিত্যদিনের কাজ হয়ে গেছে একদিকে কাউন্সিলর মফিজুর রহমানের সেল্টারে তার দলবল সব নেতারাই পাশে রাজত্ব কায়েম করছে জীবনে হওয়ার কারণে কাউন্সিলর লোকজনকে কেউ কিছু বলতে পারছে না।

আমরাও চাই নতুন কিছু পরিবর্তন হোক এবার আমরা দেখেছি মাননীয় প্রধানমন্ত্রী সবকিছুই পরিবর্তন করেছেন। কিন্তু মফিজুর রহমান যেভাবে তার বাহিনী দিয়ে দীর্ঘ মেয়াদে ক্ষমতা থাকার পর পুনরায় যে কোন কৌশলে যেভাবে হোক ক্ষমতা টিকিয়ে রাখার জন্য সকল বাহিনীকে মাঠে থাকার জন্য আহ্বান করেন কাউন্সিলর মফিজুর রহমান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × two =