কমরেড সামাদের বিরুদ্ধে পল্টন থানায় দায়েকৃত হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

0
121

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর সাধারণ সম্পাদক ও সদ্য সমাপ্ত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মাছ মার্কার প্রার্থী কমরেড ডা: এম. এ. সামাদের বিরুদ্ধে তাঁর মালিকানাধীন ফ্ল্যাটের ভাড়াটিয়া কর্তৃক পল্টন থানায় দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ ৮ জুলাই ২০২০ইং বুধবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)।

মানববন্ধনে বক্তারা বলেন, “এই মামলাটি সম্পূর্ণভাবে ভিত্তিহীন। যিনি এই মামলার বাদী, তিনি কমরেড সামাদের নিজস্ব মালিকানাধীন ৩৫/১, শান্তিনগরস্থ ফ্ল্যাটের ভাড়াটিয়া। ভাড়াটিয়া বিগত ৫ মাস যাবত ভাড়া পরিশোধ করেন না। কমরেড সামাদ ভাড়া পরিশোধ করতে বললে নানা টালবাহানা করেন। ৫ মাসের ভাড়া ১,৩০,০০০/- (এক লক্ষ ত্রিশ হাজার) টাকা যাতে দিতে না হয় এবং তিনি যাতে ভাড়া না দিয়ে বাসা ছাড়তে পারেন সে লক্ষ্যে ভাড়াটিয়া উদ্দেশ্য প্রণোদিতভাবে এই মিথ্যা চুরির মামলা করেন।”

তারা আরো বলেন, “কমরেড সামাদের সেই ফ্ল্যাটে সার্বক্ষনিক নিরাপত্তা ব্যবস্থা আছে এবং ভবন সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। নিরাপত্তারক্ষীরা সাবক্ষনিক দায়িত্ব পালন করেন। ফ্লাটের দরজা জানালার কোন ক্ষয়ক্ষতিও হয়নি। ভবনের নিরাপত্তারক্ষীরা তদন্ত করে কোন চুরির আলামত পায়নি। উল্লেখ্য কমরেড সামাদ পরিবার নিয়ে উত্তর শাহজাহানপুরে থাকেন। মামলাটি তদন্ত করছেন পল্টন মডেল থানার সাব ইন্সপেক্টর রেজাউল করিম।”

তারা অবিলম্বে এই হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং প্রতারক ভাড়াটিয়ার কাছে পাওনা ভাড়া আদায় ও তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সামছুল হক সরকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সোনার বাংলা পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ হারুন অর রশিদ, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক ও গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়ক ডা: সামছুল আলম, মজদুর পার্টির কেন্দ্রীয় নেতা সিরাজু ইসলাম সিরাজ মাস্টার, কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর দপ্তর সম্পাদক বিধান দাস, কেন্দ্রীয় নেতা তোবারক আলী, কমরেড আলাউদ্দিন, ঢাকা মহানগর নেতা কমরেড রাসেল, কমরেড কেয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × five =