রাজশাহীর চারঘাটে টিভিতে কার্টুন দেখানোর লোভ দেখিয়ে দুই শিশু ধর্ষণ

0
412

আখতার রহমান, রাজশাহীর চারঘাটে টিভিতে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ করেছে প্রান্তিক (২০) নামের এক যুবক। প্রান্তিক উপজেলার গোপালপুর এলাকার আবু আলীর ছেলে। পরে শিশু দুইটি তার মাকে ঘটনা জানালে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। এনিয়ে শনিবার রাতেই ধর্ষণের শিকার এক শিশুর পিতা বাদী হয়ে অভিযুক্ত প্রান্তিককে আসামী করে চারঘাট মডেল থানায় ধর্ষণের একটি মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে গোপালপুর এলাকার মৃত আবু আলীর ছেলে প্রান্তিক (২০) প্রতিবেশী দুই শিশুকে টিভিতে কার্টুন দেখানোর লোভ দেখিয়ে তার নিজ ঘরে ডেকে নেয়। এসময় ওই শিশু দুইটিকে ধর্ষণ করে প্রান্তিক। পরে শিশু দুইটি অসুস্থ হয়ে পড়লে প্রান্তিক বাড়ীতে থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় শিশু দুইটিকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের দুজনকেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু বলেন, ঘটনাটি খুবই দু:খ জনক। শিশু দুইটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যে আসামীকে আটক করতে মাঠে তৎপরতা শুরু করেছে পুলিশ। দ্রæত সময়ের মধ্যেই আসামীকে আটক করা সম্ভভ হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × five =