করোনা রোগীদের চিকিৎসার জন্য পটুয়াখালী জেলা প্রশাসক’র কাছে নাভানার ৪টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন এড. সুলতান আহমেদ মৃধা

0
716

মোসাঃ মাহিনুর ঃ করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমনে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদানের জন্য নাভানা কোম্পানী কর্তৃক প্রদত্ত ৪টি অক্সিজেন সিলিন্ডার, পটুয়াখালী জেলা প্রশাসক এর কাছে হস্তান্তর করেছেন জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ সুলতান আহমেদ মৃধা। ১৯ আগষ্ট বুধবার সকাল ১১ টায় জেলা প্রশাসক এর অফিস কক্ষে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে পটুয়াখালীতে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমনে আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসা সেবা প্রদানের জন্য নাভানা কোম্পানীর সাথে যোগাযোগ করে সংগৃহীত ৪টি অক্সিজেন সিলিন্ডার জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন শিপন এর কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী সিভিল সার্জন অফিসের এমও সুমন কামার বালা, পটুয়াখালী ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক সহ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার গন ও সাংবাদিকবৃন্দ।

এর আগেও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা করোনা রোগীর চিকিৎসার জন্য নাভানা কোম্পানীর সাথে যোগাযোগ করে ১৭জুন ৩টি ভেন্টিলেশন ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে তত্ত¡াবধায়কের কাছে এবং গত ১৯ জুলাই ২টি অক্সিজেন,

১০পিচ পিপিই, ৫বক্স হ্যান্ড গেøাভস, ৫ প্যাক হেড ক্যাপ ও ২টা ডিজিটাল থার্মমিটার জেলা প্রশাসক এর মাধ্যমে সিভিল সার্জনের কাছে হস্তান্তর করেছেন। 

এসময় জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও এ্যাড. সুলতান আহমেদ মৃধা, সমাজের বিত্তবানদের করোনা রোগীদের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × one =