ফুলপুর শেরপুর মহাসড়কের বাশাটি নামক স্থানে মাইক্রোবাস দুর্ঘটনায় ৮ জন নিহত

0
740

ফুলপুর থেকে বিল্লাল হোসাইনঃ গত কাল  মঙ্গলবার সকালে ফুলপুর শেরপুর মহাসড়কের পশ্চিম বাঁশাটি নামক স্থানে মাইক্রো বাস নিয়ন্ত্রণ হারিয়ে সবুজের পুকুরে পড়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ৮ জন ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। এই সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ফুলপুর ফায়ার সার্ভিস ইউনিট লিডার আব্দুর রাজ্জাক ও ময়মনসিংহের ফায়ার সার্ভিস ইউনিট ডুবুরি অংশগ্রহণ করে। ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী ওসি তদন্ত মাহবুব আলম ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার ঘটনাস্থলে পৌঁছে মৃত লাশ উদ্ধারের সহায়তা করে এবং আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ আহতদের চিকিৎসার ব্যবস্থা করেন স্থানীয় লোকজনের সহায়তায় ফুলপুর থানা পুলিশ। এছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেন র‍্যাব ১৪, ময়মনসিংহ জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক প্রাণ নাথ সাহা। ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের ভূমিকা ছিল প্।

ভালুকা থানার বিরুনিয়া বাকশী বাড়ির গ্রামের শারফুল মিয়ার খালাতো ভাই নালিতাবাড়ী থানার বারোমারী গ্রামে মৃত্যুবরণ করে।

ভালুকা হইতে নালিতা বাড়ি খালাতো ভাইয়ের জানাজায় যাওয়ার পথে বাশাটি নামক স্থানে মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে মৃত্যুবরণ করেনঃ

 ১। শামসুুল হক(৬৫), নবী হোসেন (৩০) পিতা মৃত আইয়ুব আলী সান বাতুরি মশাখালী থানা গফরগাঁও ২। নবী হোসেন চিত্তবরন,সাংঃদাদরা, থানা তারাকান্দা,

৩। মিলুয়ারা বেগম(৫৫) স্বামীঃ মৃত চান মহন,সাং বাকশী বাড়ি বিরোনীয়া,থানা ভালুকা, ৪। রিপা খাতুন(৩০),স্বামীব রতন, সাং, শেখ বাজার,থানা গফরগাঁও, ৫।রেজিয়া খাতুন(৫৩),স্বামীঃ এলাহী বক্স, সাং ঐ, ৬। পারুল আক্তার(৫০),স্বামী হাফিজ উদ্দিন।

সাং মশাখালী,থানা পাগলা,৭। বেগম(৩০) স্বামীঃ শাহজাহান, সাং বাকশীবাড়ি,বিরোনীয়া,ভালুকা ৮। বুলবুলি আক্তার(৭) পিতাঃ শাহজাহান,বাকশীবাড়ি বিরুনীয়া, ভালুকা। মাইক্রো বাসে থাকা 6 জন যাত্রী দুর্ঘটনাা থেকে অল্পের জন্য রক্ষা এবং আহত হয়। যে সকল ব্যক্তি আহত হয়। 

১. শাহজাহান(৪০) পিতা চান মহন, 

০২. শারফুল(৩৬) পিতা ঐ 

০৩.মিজান(২৮) পিতা মিলন থানা ভালুকা

০৪. হাবীব (৫৫) পিতা মৃত উসমান সাং মশাখালী, থানা পাগলা

০৫. রাজু (২৭) পিতা আবুল কালাম সাং লাহাবৈ থানা ভালুকা।

০৬. রতন পিতা মৃত এলাহী বক্স সাং শেখের বাজার, থানা গফরগাঁও।

এদেরকে জীবিত উদ্ধার করিয়া ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়। ফুলপুর থানার পুলিশ মৃত লাশের সুরতহাল প্রস্তুত করেন। লাশের সুরতথাল প্রস্তুত করে । স্বজনদের হাতে হস্তান্তর করে। দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাস নং ঢাকা মেট্রো চ -১৯-২৩৯৯ চালক নুরুল ইসলাম বয়স 42 পিতা কলিমুদ্দিন শাওন তালুকদার বাড়ি রাংচাপড়া ভালুকা।

এব্যাপারে ফুলপুর থানায় একটি মামলা হয়েছে ফুলপুর থানার মামলা নাম্বার ১৪ তারিখ ১৮/০৮/২০২০ মৃত লাশ স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

15 + fifteen =