যাত্রাবাড়ীতে ৬ ফার্মেসিকে সোয়া ৫ লাখ জরিমানা: ভ্রাম্যমাণ আদালত

0
359

যাত্রাবাড়ীর দনিয়ায় অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রয়ের অভিযোগে ৬ ফার্মেসিকে ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

২৫ আগস্ট দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং-এর নেতৃত্বে র‌্যাব-৪ এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে। সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, ওষুধ প্রশাসনের অনুমোদন ব্যতীত ও আমদানি নিষিদ্ধ বিভিন্ন প্রকার ওষুধ মজুদ ও বিক্রয় করায় রাফসান ড্রাগ হাউজ-১, এর ম্যানেজার রবিউল ইসলামকে ১ লাখ ২৫ হাজার টাকা, মদিনা ড্রাগ হাউজের মালিক হাজী আব্বাস উদ্দিনকে ৭৫ হাজার টাকা, নূর মেডিকেল হলের মালিক মো. ইসমাইল ২৫ হাজার টাকা, সৈয়দ ফার্মেসির মালিক মো. এনামুলকে ২ লাখ ৫০ হাজার টাকা, লাকি ফার্মেসির মালিক জ্যোতিশ চন্দ্র অধিকারীকে ৫০ হাজার টাকাসহ সর্বমোট ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও বেশকিছু ফার্মেসি থেকে তিন লাখ টাকা সমমূল্যের বিভিন্ন প্রকার বিক্রয় নিষিদ্ধ ওষুধ জব্দ করা হয় এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one + 20 =