উজিরপুরে সাতলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা

0
449

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরের সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ৫ অক্টোবর সোমবার সকালে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস। বাবু প্রিয়লাল মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন, শুভেচ্ছা বক্তৃতা করেন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ খায়রুল বাশার লিটন, শ্রমিকলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন খান, ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সবুজ বালীর উপস্থাপনায় অন্যান্যের মধ্যে আরো বক্তৃতা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইদ্রিস সরদার, আনোয়ার হোসেন বালী, নিকুঞ্জ বালা পলাশ, শাহিন হাওলাদার, মশিউর রহমান, আলমগীর বিশ্বাস, ফজলুল হক বালী, হারুন হাওলাদার, যুবলীগ নেতা আসাদ হাওলাদার, মহিলা নেতৃ হামিদা বেগম, স্বেচ্ছাসেবকলীগ নেতা রবিউল হাওলাদার, ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম, তাজীন শরীফসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদাত হোসেন, সরোয়ার হাওলাদার, হরেন রায়, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান নয়ন, শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক শিপন মোল্লা প্রমূখ।

বর্ধিত সভায় প্রধান অতিথি এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস বলেন, সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে এই সংক্ষিপ্ত সময়ে যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তাদের সে আশা কখনো পূর্ণ হবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া পৌছে দিয়েছেন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করা একান্ত প্রয়োজন। আগামী ২০ অক্টোবর নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় হবে ইনশাল্লাহ।

বর্ধিত সভাশেষে জেলা আওয়ামীলীগের সভাপতি পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির প্রনেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর রোগমুক্তি কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ খায়রুল বাশার লিটন তার বক্তৃতায় বলেন, আমি আপনাদের সন্তান, সুখে দুঃখে আপনাদের সাথে থাকতে চাই। আমি নির্বাচিত হলে উপজেলার সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাব।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 3 =