সাভারে বিদ্যুতায়িত হয়ে ভবনের ছাদ থেকে পড়ে আহত শিশু

0
614

সাভার প্রতিনিধী: সাভার উপজেলায় বিদ্যুতায়িত হয়ে ভবনের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছে বাপ্পি (৮)নামে এক শিশু। রবিবার (১৮ অক্টোবর)দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের ফুলবাড়িয়া পূর্বনগর চর এলকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ফুলবাড়িয়া পূর্বনগর চর এলকায় নির্মাণাধীন নতুন ভবনের ছাদে খেলতে উঠলে বিদ্যুতায়িত হয়ে ভবনের ছাদ থেকে পড়ে যায় বাপ্পি। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়রা জানান, নির্মাণাধীন এই ঝুঁকিপূর্ণ বাড়িটি শাহাবুদ্দিনের। তিনি বাড়ি নির্মাণের পূর্বে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের তার অপসারণ না করেই বাড়ি নির্মাণ করার কারণে এ ধরনের বিপদের সম্মুখীন হয় শিশুটি। যেকোনো সময় বিপদের সম্মুখীন হতে পারে অন্য যে কেউ।

বাড়ির মালিকের সাথে যোগাযোগ করা হলে তিনি আমাদের জানান, শিশুটির চিকিৎসার সকল দায়ভার তিনি বহন করবেন। ঝুঁকিপূর্ণ বিদ্যুতের তার অপসারণ না করে বাড়ি নির্মাণের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি ঝুঁকিপূর্ণ বিদ্যুতের তার অপসারণের জন্য পল্লী বিদ্যুৎ এ অনেকবারই গিয়েছি, কিন্তু তারা অপসারণ করে নাই।

তাই আমি বাধ্য হয়ে ঝুঁকিপূর্ণ তারের নিজ দিয়ে বাড়ি নির্মাণ করা শুরু করি। শিশুটির পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, মা-বাবা ছাড়া আমার এই নাতিটার কি হইব, স্যার আমরা তো অনেক গরিব মানুষ চিকিৎসা কিভাবে করমু। দুই হাজার টাকা দিয়াই দায়সারার চেষ্টা করছে বাড়ির মালিক।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 + 18 =