নাঃগঞ্জে পূজা মন্ডপ গুলোতে শতভাগ নিরাপত্তা দেয়া হচ্ছে–অতিঃপুলিশ সুপার খোরশেদ আলম

0
584

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন,
ধর্ম যার যার উৎসব সবার মাননীয় প্রধানমন্ত্রীর এই ঘোষনা অনুযায়ী বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয় জনাব বেনজির আহম্মেদ, ঢাকা রেঞ্জের সুযোগ্য ডিআইজি জনাব মোঃ হাবিবুর রহমান(পিপিএম বার,বিপিএম বার) মহোদয় ও জেলা পুলিশ সুপার জনাব জায়েদুল আলম (পিপিএম)বার মহোদয় সারা দেশে সুশৃঙ্খলভাবে পূজা মন্ডপে সার্বক্ষণিক নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছেন। নারায়ণগঞ্জের প্রতিটি পূজা মন্ডপে শতভাগ নিরাপত্তায় পূজা উদযাপন করছে পূজারীরা।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে জেলার সোনারগাঁও ও বন্দর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে উপহার সামগ্রী বিতরন কালে করেছেন অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম এসব কথা বলেন।

আজ রোববার দূপুর থেকে বিকেল পর্যন্ত জেলার সোনারগাঁও উপজেলা ও বন্দর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে মন্ডপ পরিদর্শন এবং জেলা পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরন করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা হলো ধর্ম যার যার উৎসব সবার।আপনারা নির্ভয়ে সুশৃঙ্খলভাবে পূজা অর্চনা করবেন আপনাদের নিরাপত্তায় আমরা জেলা পুলিশ সর্বদা নিয়োজিত আছি।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফখরুদ্দিন ভূইয়া,ওসি অপারেশন রুবেল হাওলাদার,সোনারগাঁও পূজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্ত,বন্দর পূজা উদযাপন কমিটির সাঃসম্পাদক শ্যামল বিশ্বাস সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × five =