টঙ্গী চেরাগ আলী ট্রাকষ্ট্যান্ডে মাঠে ভাওয়াল বীর শহিদ আহসান উল্লাহ মাস্টারের ৭০ তম জন্মদিন উপলক্ষে মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়

0
448

টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এবং গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব  কাজী ইলিয়াস আহম্মেদের পরিচালনায় জন্মবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সহ সভাপতি আসাদুর রহমান কিরন, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলিমা আক্তার লিলি, কাউন্সিলর নূরুল ইসলাম নূরু, নাসির উদ্দিন মোল্লা, সাবেক কাউন্সিলর সেলিম মিয়া, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, আহ্বায়ক কমিটির সদস্য আমান উদ্দিন সরকার

মহানগর যুবলীগের নেতা বিল্লাল হোসেন মোল্লা,  কাইয়ুম সরকার, আরিফুর রহমান পলাশ, লিটন উদ্দিন সরকার, সোহেল রানা, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সনজিত মল্লিক বাবু, সিনিয়র সহ সভাপতি নূর মোহাম্মদ মামুন, মোয়াজ্জেম হোসেন, রোটারিয়ান বিল্লাল হোসেন, গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি মো: হেলাল উদ্দিন, মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমা হোসেন, সাংগঠনিক সম্পাদক আয়শা আক্তার আশা,  টঙ্গী থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কে এম নাসির উদ্দিন, ইমরান তালুকদার বশির, কাউসার আহমেদ, টঙ্গী কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, সাধারণ সম্পাদক রেজাউল করিম, মশিউর রহমান সরকার বাবু, সুজন সরকার প্রমুখ। 


শহীদ আহসান উল্লাহ মাস্টারের জন্মদিন উপলক্ষে টঙ্গী ছিল মিছিলের নগরীতে পরিণত হয়েছে। আওয়ামীলীগের প্রতিটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফেস্টুন, ব্যানার, প্লেকার্ড হাতে নিয়ে বাধ্যযন্ত্র বাজিয়ে আনন্দ উচ্ছাসে শ্লোগানে শ্লোগানে সমাবেশে যোগদান করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন, আপনারা আহসান উল্লাহ মাস্টারের স্মরণে আজ সমাবেশে জনসমুদ্রে পরিণত হয়েছে।

আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ জানাচ্ছি। আমার বাবা শহীদ আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা ছিলেন। মৃত্যুর পরে আপনারা তার জন্য প্রতিবাদে মুখরিত হয়ে উঠেন। আমাকে আপনারা নির্বাচিত করে আপনাদের কাছে আমার পরিবার ঋণী। গাজীপুর শহীদ আহসান উল্লাহ মাস্টারের, শেখ হাসিনার ও আওয়ামীলীগের ঘাটি।

আমরা সকলে মিলেমিশে দলের জন্য এক হয়ে কাজ করবো। যে কোন সমস্যা সমঝোতার মাধ্যমে সমাধান করা সম্ভব। উন্নয়নের স্বার্থে আমরা সবাই এক হয়ে যাই। অনুষ্ঠান শেষে শহিদ আহসান উল্লাহ মাস্টারের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 + six =