কুয়াকাটা পৌর নির্বাচনের ভোট গ্রহণকারী কর্মকর্তাদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

0
584

সৈয়দ মোঃ রাসেল কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধিঃ কুয়াকাটা পৌর নির্বাচনের ভোট গ্রহণকারী কর্মকর্তাদের জন্য দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্ভোধন হয়েছে। বুধবার সকাল ৯টায় খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্ভোধন করেন পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা ও কুয়াকাটা পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মো.শফিকুল হক, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.আবদুর রশিদ, পটুয়াখালী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা খালিদ বিন রউফ, রাঙ্গাবালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.মনিরুজ্জামান সোহাগ, দশমিনা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.জিয়াউর রহমান এবং মির্জাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.শাহাদাত হোসেন।

এ সময় ১১ জন প্রিজাইডিং কর্মকর্তা, ৩৬ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা এবং ৭২ জন পোলিং অফিসারকে প্রশিক্ষণের জন্য ডাকা হয়।ভোট কেন্দ্রের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের স্বাস্থ্য বিধি সম্পর্কে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.চিন্ময় হালদার। তিনি বলেন, করোনা থেকে সুরক্ষিত থাকতে আমাদের স্যানিটাইজার, মাস্ক এবং সোস্যাল ডিসটেঞ্জ(এসএমএস) এই তিনটি বিষয়ের প্রতি গুরুত্ব দিতে হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − three =