কুয়াকাটায় মাটি খুঁড়ে ৬৫০পিচ ইয়াবা উদ্ধার, আটক ২

0
502

পটুয়াখালী উপকূলীয় প্রতিনিধি: পর্যটন নগরী কুয়াকাটায় অভিযান চালিয়ে সোমবার রাতে ৬৫০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দুই ভাইকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। এঘটনায় মহিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পুলিশ বাদী হয়ে পৃথক দু’টি মামলা করেছে। আটককৃত মাদক ব্যবসায়ী দুই ভাইকে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ২লাখ ৬০ হাজার টাকা প্রায়।
পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে এস আ

ই তারেক মাহামুদ ও এস আই সাইদুলের নেতৃত্বে পুলিশের একটি টিম সোমবার রাত ১১ টার দিকে কুয়াকাটা-ঢাকা মহাসড়ক সংলগ্ন মেয়র বাজার এলাকা থেকে চিহ্নিত মাদক কারবারী, কুয়াকাটা পৌরসভার মেলাপাড়া মোঃ আসাব ঘরামি (২৫) কে ১৫০ পিচ ইয়াবা সহ আটক করা হয়।

পরবর্তীর্তে তার তথ্যের ভিত্তিতে রাত সাড়ে তিনটায় মেলাপাড়া গ্রামে আসাবের বাড়িতে দ্বিতীয়বার অভিযান চালিয়ে বাড়ির রান্না ঘরের পাশে মাটি খুড়ে আরও ৫’শ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। এসময় আসাবের ভাই মামুন ঘরামী (২৪) আটক করা হয়। তবে এঘটনার সাথে জরিত মামুনের স্ত্রী নাজমা বেগম পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ জানান,আসাব ও মামুন দুই ভাই চিহ্নিত মাদক ব্যবসায়ী। এদের নামে একাধিক মামলা রয়েছে।


মহিপুর থানার অফিসার ইনচার্জ মো.মনিরুজ্জামান জানান,আটককৃত আসামী আসাব ও মামুন দুই ভাই চিহ্নিত মাদক করবারি, এদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে এবং ধরা ছোঁয়ার বাহিরে থেকে তারা মাদক ব্যাবসা চালিয়ে আসছিল। তিনি আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 4 =