সরকারী রাস্তা ইজারা দিচ্ছে টোলার বাগ সোসাইটি লুৎফর

0
524

অপরাধ বিচিত্রা: রাজধানীর মিরপুর টোলার বাগ সোসাইটির নামে রিসিট দিয়ে চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে। টোলার বাগ ১ নম্বর ও ২নম্বর রোডে গেট সংলগ্ন বেশ কয়েটি দোকান তেরী করো ভাড়া দিয়ে টোলার বাগ সোসাইটি সাধারন সম্পাদক মো: লুৎফর রহমানের নামে অভিযোগের তীর বেড়েই চলছে। যেখানে সরকারী রাস্তা জনসাধারনের চলাচলের কথা থাকলে সেখানে টোলার বাগ সোসাইটির অর্থলোভী সাধারন লুৎফর ইজারা দেয় রাস্তা । যে সব দোকান বসান ১ নং গেইটে সবজি, চা, মুরগির দোকান, মাংস, সহ অনন্য। মাংস দোকান হতে প্রতি মাসে পনের হাজার টাকা টাকা ভাড়া নেন, চাও মুরগির দোকান হতে বিশ হাজার টাকা করে পান তিনি। টোলার বাগ এলাকায় লাখের অধিক মানুষ বসবাস করে। যাদের ফ্ল্যাট বা বাড়ী রয়েছে তাদের কাছ থেকে সোসাইটির উন্নায়ন মূলক কাজের কথা বলে এমন চাঁদা আদায় করে থাকেন টোলার বাগ সোসাইটি। এবিষয়ে জনৈক এক ব্যক্তি বলেন, আমরা সোসাইটির নামে যে অর্থ আদায় করা হয় তার কেউ জানেনা। তার মানুষকে নানা ভয়ভীতি দেখিয়ে হাতিয়ে নেন টাকা লাখ লাখ টাকা।

এ বিষয়ে টোলার বাগ সোসাইটির সাধারন সম্পাদক লুৎফর অপরাধ বিচিত্রাকে বলেন, আমি এ ধারনের কোন কাজের সাথে জরিত নয়। আমরা সোসাইটির কাজের জন্য ও সিকিউরিটির দের সার্ভিস চার্জের জন্য এটা নেওয়া হয়।

রাস্তা দোকান বসিয়ে ভাড়া আদায় ও অগ্রীম নেওয়া প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেন, নিউজ করলে আমি মামলা করবো এটা টোলার বাগ পাররে কর।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 + eleven =