সুনামগঞ্জে প্রতিযোগীতা দিতে গিয়ে মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

0
466

হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে রাস্তায় মোটর সাইকেল দিয়ে প্রতিযোগীতা করতে গিয়ে গাছের সাথে ধাক্ষা লেগে এক চালকের মর্মান্তিক মৃত্যু হয়ে বলে খবর পাওয়া গেছে। মৃত মোটর সাইকেল চালকের নাম- মোঃ আনোয়ার হোসেন (২৭)। তিনি জেলার শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের মার্কুলী গ্রামের মোঃ হারুন মিয়ার ছেলে। গতকাল শুক্রবার (৫ই ফেব্রæয়ারী) রাত ৭টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক আনোয়ার হোসেনের মৃত্যু হয়। আর এই ঘটনাটি ঘটেছে দিরাই-শাল্লার পদ্মবিল এলাকার সড়কে।


এলাকাবাসী সূত্রে জানা যায়- জেলার শাল্লা উপজেলা থেকে চালক আনোয়ার হোসেন ও তার সাথের আরো দুইজনসহ মোট ৩জন মিলে ৩টি মোটর সাইকেল দিয়ে গতকাল শুক্রবার (৫ই ফেব্রæয়ারী) বিকেলে প্রতিযোগীতা মাধ্যমে রাস্তা দিয়ে দিরাই উপজেলা সদরে যাচ্ছিল। ওই সময় আনোয়ার হোসেন মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মবিল সড়কের গাছের সাথে গিয়ে ধাক্ষা লাগে। এর ফলে সে মাথা ও নাকে-মুখে আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

পরে স্থানীয় লোকজন চালক আনোয়ার হোসেনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে আনোয়ার হোসেনের অবস্থা আশংকাজনক দেখে দ্রæত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় রাতে মোটর সাইকেল চালক আনোয়ার হোসেনের মৃত্যু হয়।


শাল্লা থানার অফিসার ইনচার্জ নাজমুল হক এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- নিহতের লাশ সিলেটে থাকার কারণে ময়না তদন্তের বিষয়টি সিলেটের কোতোয়ালী থানার অধীনে হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × 4 =