মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে মদনপুর ব্লাড ডোনার সোসাইটির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ

0
473

জেলা প্রতিনিধিঃ বাংলাদেশের মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে মদনপুর ব্লাড ডোনার সোসাইটির উদ্যোগে এবং রেসো যুব ফাউন্ডেশনের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও করোনা ভাইরাস প্রতিরোধে সার্জিকেল মাস্ক বিতরণ করা হয়েছে। ২৬শে মার্চ বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর ইউনিয়ণের বাগদোবাড়িয়া এলাকায় নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ে এই সমাজ সেবা মূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়।মদনপুর ব্লাড ডোনার এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রিফাত আহম্মেদের সার্বিক ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদনপুর ইউনিয়ণ পরিষদের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান আরহাজ্ব গাজী এমএ সালাম।প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আলীনূর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের সভাপতি গোলাপ হোসেন এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আমানউল্লাহ আমান।এসময় আরও উপস্থিত ছিলেন,সাবেক ইউপি সদস্য মোঃ ইব্রাহিম,ইউনিয়ণ স্বেচ্ছোসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম।

ছাত্রলীগ নেতা মাহফুজ আহম্মেদ প্রিমন, অপু হাসান,মোঃ আল আমিন,মোঃ সোহেল রানা সহ শত শত এলাকাবাসী। এসময় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান গাজী এমএ সালাম বলেন,

যাদের মহান আতœত্যাগের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতা তাদের স্বরণে এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মদনপুর ব্লাড ডোনার সোসাইটি এবং রেসো যুব ফাউন্ডেশন এমন একটি জনসেবা মূলক কাজ করায় আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।সেই সাথে সবাইকে করোনার বর্তমান সময়ে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen − fifteen =