অসহায় ও দুস্থদের মাঝে শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
509

স্টাফ রিপোর্টার: চলমান লক ডাউনে কর্মহীন ও অসহায় মানুষের পাশে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করে যাচ্ছে শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থা। এরই অংশ হিসেবে আজ দুপুরে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ের প্রায় দুই শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। করোনার এই মহামারীতে পুরো বিশ্ব যখন দিশেহারা সেখানে বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ভূমিকা প্রশংসনীয় বলছে সাধারণ জনগণ। এই ব্যাপারে সংগঠনের সাধারণ সম্পাদক জনাব আবুল হাসেমের কাছে জানতে চাইলে তিনি বলেন সারাবিশ্বে করোনার এই দূর্যোগের মধ্যে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সাধারণ জনগণের পাশে সাধ্য মতো সহযোগিতা করে যাচ্ছি আমরা অতীতেও এমন সহযোগিতা করেছি। হাসেম আরও বলেন ইনশাআল্লাহ ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। এ বিষয়ে আরও বক্তব্য দেন কোষাধ্যক্ষ মোঃ রুবেল শিকদার তিনি বলেন বরাবরই আমরা সাধারণ জনগণের পাশে আছি।

সারা বছরই আমরা নানা ধরনের সামজ উন্নয়নের কর্মকাণ্ডের মাধ্যমে মানুষের পাশে থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করে যাচ্ছি।

আমরা কাজ করে যাচ্ছি সমাজের সুবিধাবঞ্চিত মানুষ, অসহায় নারী, শিশু সহ দুস্থ মানুষের জন্য, সার্বিক সহযোগিতা করার জন্য বিশিষ্ট সমাজ সেবক নাওয়ার বিনতে আজিমে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন সংগঠন এর উপদেষ্টা সৈয়দ আইনুল হক, অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন আলফাজ উদ্দিন, ফজলুল হক, রাকিব হাসান, জহিরুল ইসলাম, শফিকুল ইসলাম, শীলা পারভীন প্রমুখ।

ঈদের সামগ্রী হিসেবে শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা প্রতি জনকে ৫ কেজি চাল, ১ কেজি পোলাওর চাল, সেমাই, ১ লিটার তেল, ৪ কেজি আলু, চিনি ১ কেজি, পেঁয়াজ ১ কেজি বিতরণ করেন।

পরিশেষে, করোনা মহামারি থেকে দেশ পরিত্রাণ পাক এমনটাই প্রত্যাশা করেন উপস্থিত নেতাকর্মী এবং শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা সবসময়ই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × one =