সবজির পিকআপে করে মাদক আসে ঢাকায়

মাদক পরিবহনে নিত্যনতুন কৌশল

0
1722

মোঃ আরিফুল ইসলাম । ঢাকা: মাদক ব্যবসায়ীরা মাদক পরিবহনে নিত্যনতুন কৌশল অবলম্বন করছেন। তারই অংশ হিসেবে সবজি বিক্রেতা সেজে পিকআপ ভ্যানে করে মাদক পরিবহন করছিল একটি চক্র। এমন একটি চালান ব্রাহ্মণবাড়িয়া থেকে রাজধানীতে আনার সময় মাদক চক্রের চার সদস্যকে আটক করে ডিবি তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। গ্রেপ্তারকৃতরা হলো-মোঃ জুয়েল, মোঃ হুমায়ুন, মোঃ সাদেক ও মোঃ লিটন।

শনিবার(২৬ জুন) সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান ডিবি গুলশান বিভাগের যুগ্ম-কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।
হারুন অর রশীদ বলেন, ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত দিয়ে ভারত থেকে ফেনসিডিল সমগোত্রীয় মাদক এস্কাফ দেশে প্রবেশ করিয়ে রাজধানী ঢাকাসহ সারাদেশ সরবরাহ হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার(২৫ জুন) সন্ধ্যা ৭টা ৫০ ঘটিকায় রাজধানীর খিলগাঁওয়ের নাগদারপাড় ব্রিজ সংলগ্ন এলাকা থেকে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৮৪ বোতল এস্কাফ ও ২০০ কেজি গাঁজা জব্দ করা হয়।তিনি বলেন,ফেনসিডিল জাতীয় codeine phosphate সমৃদ্ধ ফেনসিডিলের সমগোত্রীয় সিরাপ এস্কাফ দেশে প্রথম বারের মতো জব্দ করা হলো।গ্রেফতার ৪ জনই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে মাদক সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।
গ্রেফতারদের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা রুজু হয়েছে। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − fourteen =