কে এই মিতু ?

বিয়ে বাণিজ্যসহ একাধিক প্রতারণার অভিযোগে অভিযুক্ত

0
802

হাবিব সরকার স্বাধীন: রাজধানীতে সুন্দরী মেয়েদের প্রতারণা, বিয়েবাণিজ্য চলছে। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নানান কৌশল প্রেম বিয়ে বাণিজ্য সহ নানান অপরাধ জড়িয়ে পড়ছেন এই চক্রটি। সারাদেশের মতো গুলশান, বনানীতে হঠাৎ বেড়ে গেছে এই প্রতারণা। ঢাকা উত্তর সিটির ১৯ নং ওয়ার্ড টিএনটি গেটের পাশে মিতুর বিরুদ্ধে একাধিক বিয়ের অভিযোগ করেছেন তার স্বামী খোকন মিয়া। স্বামী খোকন বলেন তার বিয়ে হয়নি সেই প্রবঞ্চনা দেখিয়ে আমার কাবিন নামায় কুমারী বলে

সে স্বাক্ষর করেছেন। অথচ সে কুমারী নয়। অনুসন্ধানে জানা যায় মা ও মেয়ে বিয়ে বাণিজ্য পেশা হিসেবে বেছে নিয়েছে। মানুষকে ফাঁদে ফেলা এটা নতুন কিছু নয়।যৌবনের মায়াজালে যুবকদের ফাঁদে ফেলে নিত্যনতুন বিয়ে এটা প্রতারক মিতুর অভ্যাসে পরিণত হয়েছে। এভাবেই নিজেকে কুমারী দাবি করে ‌বিয়ে বাণিজ্যসহ মাদক ক্যারি করার অভিযোগ উঠেছে এই সুন্দরী প্রতারক নারী মিতুর বিরুদ্ধে।

বনানী থানা তার নামে জিডি করা হয়। স্বামী খোকন মিয়ার কাছ থেকে ২ লক্ষ ৭০ হাজার টাকা প্রয়োজনের জিনিস পত্রসহ পালিয়ে যায় মিতু আক্তার। এবং খোকনকে হুমকি দিয়ে বলেন, তাকে নিয়ে যেন বাড়াবাড়ি না করা হয়। টাকা ও প্রয়োজনের জিনিস ফেরত চাইলে হুমকি দেন।

বনানী থানায় জিডি করেন চতুর্থ স্বামী খোকন।বনানী থানা জিডি নাম্বার ২৫৬৫/ তারিখ,২৪/৬/২১/ অনুসন্ধানে জানা যায় মা মেয়ের প্রতারনার কাছে বহুলোক সর্বস্বান্ত হয়ে পথের ভিখারী হয়েছে,

বরগুনা বনরীপাড়া বরিশালের মেয়ে মিতু প্রথম বাবা মান্নান মোল্লা। মাতা লিপি আক্তার বিরুদ্ধে একাধিক বিয়ে অভিযোগ উঠেছে মেয়ের মত মিতু র মায়ের বিরুদ্ধে ।ও সংসার ভাঙ্গার অভিযোগ রয়েছে। সংসার জীবনের চারটি বিয়ে । আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে এভাবেই তারা প্রতারণার কর্মকাণ্ড করে যাচ্ছে।

চিত্র নায়িকা পরীমনি মতো এখন সুন্দরী তরুণীরা ব্যাঙের ছাতার মতো আনাচে-কানাচে নিত্যনতুন পরিমনের জন্ম নিচ্ছে। টিএন্ডটি গেট ভালো মানুষের অন্তরে লুকিয়ে আছে মিতু আক্তার । গুলশান, বনানী, মহাখালী বিভিন্ন এলাকায় স্থানীয় সহ সকলের মুখে কে এই মিতু আক্তার বিস্তারিত নিয়ে চোখ রাখুন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three + thirteen =