সুনামগঞ্জে খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু, আহত ১০

0
385

মোজাম্মেল আলম ভূঁইয়া-সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে ব্যাডমিন্টন খেলা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নাজিমুল ইসলাম জায়গীরদার (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এঘটনায় উভয়পক্ষের আহত হয়েছে আরো ১০জন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় খালিদ জায়গিরদার (৩৫), ওয়াকিব জায়গীরদার (৪০) ও জিলু জায়গীরদার (৩৬) কে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মৃত নাজিমুল ইসলাম জায়গীরদার জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের আনছারুল ইসলাম জায়গীরদারের ছেলে ও জাউয়া বাজার ডিগ্রি কলেজের বি.এ পড়–য়া ছাত্র। গতকাল রবিবার (২৭ জুন) সন্ধ্যা অনুমান ৭টায় কলেজ ছাত্র নাজিমুল ইসলাম জায়গীরদারের মৃত্যু হয়। পরে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল রবিবার বিকেলে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বড়মোহা গ্রামের মাঠে ব্যাটমিন্টন খেলা নিয়ে ওই গ্রামের দুই প্রভাবশালী আনছারুল ইসলাম জায়গীরদার ও পুতুল খানের লোকজনের মধ্যে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষ বাধে। প্রায় আধাঘন্টা ব্যাপী দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ও সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের ১০জন আহত হয়।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় কলেজ ছাত্র নাজিমুল ইসলাম জায়গীরদার, খালিদ জায়গিরদার, ওয়াকিব জায়গীরদার ও জিলু জায়গীরদারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক কলেজ ছাত্র নাজিমুল ইসলাম জায়গীরদাকে মৃত বলে ঘোষনা করনে। আর বাকি ৩জনকে ভর্তি করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- খেলা নিয়ে সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 3 =