উত্তরা দক্ষিণখান নবীন সংঘ ক্লাব রোডে সমাজে সুবিধা বঞ্চিত ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0
398

কাজি আরিফ হাসানঃ রাজধানীর উত্তর সিটির দক্ষিণখানথানাধীন ঈশ্বাল কলোনি মাঠ,নবীন সংঘ ক্লাব রোড সংলগ্ন এলাকায় সমাজে সুবিধা বঞ্চিত, অসহায়, দুস্থ ও ক্ষতিগ্রস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। উক্ত ঈদ সামগ্রী  আলহাজ্ব হাবিব হাসান(ঢাকা-১৮ এমপি,যগ্ন সাধারণ সম্পাদক ঢাকা মহানগর উত্তর আ.লীগ )উপস্থিতিতে বিতরণ করা হয়।

উক্ত ঈদ সামগ্রী বিতরণ কর্মসুচির সময় আরো উপস্থি ছিলেন,মাকসুদুর রহমান মাসুম(সাধারন সম্পাদক,বিমানবন্দর থানা আওয়ামিলীগ),মতিউল হক মতি(সাধারন সম্পাদক,উত্তরা পূর্ব থানা আ.লীগ),এম এ হালিম(সাধারন সম্পাদক, তুরাগ থানা আ.লীগ),গোলাম মোস্তফা(সাংগঠনিক  সম্পাদক, বিমানবন্দর থান আ.লীগ), আলমগীর হাওলাদার আলম(সাবেক প্রচার সম্পাদক,বিমানবন্দর থানা আওয়ামীলীগ)সহ অন্যান্য নেতাকর্মী প্রমূখ,……এই ঈদ সামগ্রী বিতরণের পূর্বে ঢাকা-১৮ আসনের এমপি হাবিব হাসান বলেন আমরা এখন করোনা সংক্রমণের সাথে সবাই লড়াই করছি আর এই করোনা মহামারিতে লকডাউন সাবই ক্ষতিগ্রস্ত আর বর্তমান সবারই আয় উপার্জন কমে গেছে এবং সামনে পবিত্র ঈদুল আজহা(কোরবানির ঈদ) তাই এই ঈদ সামগ্রী বিরণের প্রধান উদ্যোগতা মেহরুননেসা নুপুর (মহিলা সম্পাদিকা,বিমানবন্দর থানা আ.লীগে) তার মত করে সমাজের বিত্তবানরা সবাই সমাজের দুঃস্থ, অসহায়,সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়ান।

এমপি আরো বলেন আপনাদের যেকোন সমস্যা হলে নুপুর আমাদের সংগঠনের নেতাকর্মীরা আপনাদের পাশে আছে এবং তিনি বলেন আমার মোবাইল নাম্বার আপনাদের দেয়া হলো যেকোন সমস্যা হলে আমাকেও ফোন দিতে পারেন আমি আপনাদের পাশে আছি। 

বক্তব্যের পর স্বাস্থবিধি মেনে লাইনে দাঁড়ানো মানুষের  মাঝে  (সকাল সাড়ে ১১ টা থেকে বেলা ১২ টা) ঈদ সামগ্রী বিতরণের মধ্য দিয়ে শেষ হয়। উক্ত ঈদ সামগ্রী  ৩’শ সুবিধা বঞ্চিত,দুঃস্থ ও ক্ষতিগ্রস্ত  মানুষে মাঝে বিতরণ করা হয়। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 + 19 =