সুনামগঞ্জে গাঁজার চালানসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
573

সুনামগঞ্জ  জেলা প্রতিনিধি: সুনামগঞ্জে গাঁজার চালানসহ ২জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী। এছাড়াও তাদের উদ্ধার করা হয়েছে ১টি মোটর সাইকেল। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের বাসিন্দা বিপুল মিয়া (২৫) ও নুরুল মামুন (২৭)।

আজ সোমবার (১৯ জুলাই) বেলা ১১টায় আদালতের মাধ্যমে জনতার হাতে আটককৃত ২ মাদক ব্যবসায়ীকে কারাঘারে পাঠানো হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর সীমান্ত এলাকা দিয়ে প্রতিদিন মদ, গাঁজা, ইয়াবা, গরু ও অস্ত্র ওপেন পাচাঁর হচ্ছে। আসন্ন ঈদকে সামনে রেখে সীমান্ত চোরাচালান আরো বেড়ে গেছে।

চারদিকে মাদকের ভয়াবহ বিস্তার ঘটেছে। ধ্বংস হয়ে যাচ্ছে যুব সমাজ। কিন্তু এসব দেখার কেউ নাই। প্রতিদিনের মতো গতকাল রবিবার (১৮ জুলাই) সন্ধ্যায় সীমান্ত দিয়ে পাঁচারকৃত গাঁজার চালান নিয়ে মাদক ব্যবসায়ী বিপুল মিয়া ও নুরুল মামুন মোটর সাইকেল যোগে যাওয়ার সময় মাইজবাড়ি এলাকার রাস্তায় আটক করে এলাকার লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ১৩ কেজি গাঁজা ও ১টি মোটর সাইকেল উদ্ধার করে।

ধর্মপাশা থানার ওসি খালেদ চৌধুরী এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- গ্রেফতারকৃত ২ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 + 13 =