মুক্তিযোদ্ধাকে মারধর করায় ইউপি সদস্য কারাগারে

0
501

মোঃ সেলিম উদ্দীনঃ লোহাগাড়ার চরম্বা ইউনিয়নে মুক্তিযোদ্ধা প্রহৃতের ঘটনায় ওসমান গণি (৪২) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার সন্ধ্যায় ওই ইউপি সদস্যকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিজ গ্রাম থেকে গ্রেফতার  করে। তিনি ইউনিয়নের বিবিবিলা এলাকার পশ্চিম পাড়ার মৃত আবদুল আলমের ছেলে ও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য। প্রহৃত বীর মুক্তিযোদ্ধার অতীন্দ্র লাল নাথ (৭০) একই এলাকার পূর্ব নাথ পাড়ার মৃত শ্যামা চরণ নাথের পুত্র।স্থানীয় সূূত্রে জানা যায় , এলাকায় চলাচল রাস্তা বন্ধ করা নিয়ে স্থানীয় দুপক্ষের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। এঘটনাকে কেন্দ্র করে ওসমান গণি মেম্বার মুক্তিযোদ্ধা অতীন্দ্র লাল নাথের উপর ক্ষিপ্ত হয়। শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে তিনি মুক্তিযোদ্ধাকে পাড়ার চা দোকানে দেখলে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে ওসমান গণির নেতৃত্বে মুক্তিযোদ্ধাকে মারধর করা হয়। এতে তিনি গুরুতর আহত হন।

ঘটনার দিন বিকালে ইউপি সদস্য ওসমান গণি, কায়ছার হামিদ, মোস্তাক মিয়া, আদিল, আবদুল করিম, অনিল নাথসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামী করে থানায় মামলা রুজু করা হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে ওসমান মেম্বারকে গ্রেফতার করে। বীর মুক্তিযোদ্ধা অতীন্দ্র লাল নাথকে মারধরের ঘটনায় এলাকার অন্যান্য বীর মুক্তিযোদ্ধাদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

লোহাগাড়া থানার ওসি(তদন্ত) ওবাইদুল ইসলাম দৈনিক যুগান্তরকে বলেন, মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় এক ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালে তাকে চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে তিনি জানান।ছবি- লোহাগাড়ায় মুক্তিযোদ্ধা প্রহৃতের ঘটনায় গ্রেফতার ইউপি সদস্য ওসমান গণি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 − three =