লালমাইয়ে মুজিববর্ষ উপলক্ষে দত্তপুরে গণপাঠাগার ও যুব বিজ্ঞান ক্লাবের শুভ উদ্বোধন

0
372

মোস্তফা কামাল মজুমদার: ১৮ই সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ টায় লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দত্তপুর পূর্ব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দত্তপুর গ্রন্থনীড় গণপাঠাগার ও যুব বিজ্ঞান ক্লাব এবং জ্ঞানতীর্থ মালিক খসরু পিপিএম গণপাঠাগার ও যুব ক্লাবের শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠান ফিতা কেটে গণপাঠাগার শুভ উদ্বোধন করেন মাননীয় অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব বাবু কল্যাণ মিত্র সিংহ রতন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এআইজি ও কুমিল্লার সাবেক পুলিশ সুপার মালিক খসরু পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার,পাঠাগার আন্দোলন বাংলাদেশ ও বেসরকারি গন্থাগার পরিষদের চেয়ারম্যান মোঃ ইমাম হোসাইন, লালমাই উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম,জে এইচ এন্টারপ্রাইজের প্রোপাইটর জাহাঙ্গীর হোসাইন, স্থানীয় মেম্বার মোঃ শাহ আলম প্রমুখ।

সভাপতিত্ব করেন কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক আশিকুর রহমান।

আয়োজন কমিটির ছিলেন নুরুজ্জামান সুজন,মাহমুদুল হাসান ফরহাদ,আদিল সাফায়েত আদনান,নাজমুল হাসান,কানরুল, কাজল,রিপাত,সিহাব,যোবায়ের, সাগর প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রুপসী বাংলার সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয়,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হাসান জাফর, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও যেযে টিভি সহকারী জেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম,প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদকন রুপান্তর বাংলা সহ সম্পাদক মোঃ মোস্তফা কামাল মজুমদার রুবেল,

সহ সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শাহাবুদ্দিন মিয়াজী, দপ্তর সম্পাদক ও দৈনিক লালমাইর বার্তা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কুমিল্লা টিভির প্রতিনিধি খান মোহাম্মদ রুবেল হোসেন।

আয়োজক কমিটিতে ছিলেন নুরুজ্জামান সুজন,মাহমুদুল হাসান ফরহাদ,আদিল সাফায়েত আদনান,নাজমুল হাসান,কানরুল, কাজল,রিপাত,সিহাব,যোবায়ের,সাগর প্রমুখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − 7 =