অপরাধ বিচিত্রায় সংবাদ প্রকাশ ধামরাইয়ে সরকারি ভূমি উন্নয়ন রাজস্বর টাকা আত্মসাত : তদন্ত শুরু করেছে প্রশাসন

0
850

স্টাফ রিপোর্টার : অপরাধ বিচিত্রায় সংবাদ প্রকাশ হওয়ায় ঢাকার ধামরাইয়ে সদর ভূমি অফিসে সরকারি রাজস্বর টাকা আত্মসাতের ঘটনায় তদন্ত শুরু করেছে জেল প্রশাসন । জানাগেছে , ধামরাই উপজেলার সদর ভূমি অফিসে গত ৮ ডিসেম্বর নামজারী কেস নং -৬৯৮/২০-২১ ইসলামপুর মৌজার ১ একর ৩৯ শতাংশ ২৬ পয়েন্ট জমির ভূমি উন্নয়ন কর থেকে ১ লাখ ৪০ হাজার টাকা আত্মসাত করেছে অত্র অফিসের ভূমি উপ-সহকারী কর্মকর্তা (তহশিলদার) বিল্লাল হোসেন । এই নিয়ে গত ২৯ ডিসেম্বর অপরাধ বিচিত্রা পত্রিকার অনলাইন ভার্সনে ধামরাই সদর ভূমি অফিসে রাজস্বের টাকা চুরি করেছে তহশিলদার এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্তে নেমেছে। টাকা আত্নসাতের ঘটনা ধামাচাপা দিতে মোটা অংকের টাকা নিয়ে মিশনে নেমেছে এই তহশিলদার ।

এ দিকে ভূমি উপ-সহকারী কর্মকর্তা বিল্লাল হোসেন নিজের অপকর্ম থেকে বাচারঁ জন্য অর্থের বিনিময়ে ধামরাইয়ে নামধারী এক টিভির সাংবাদিক কে ম্যানেজ করে তার টিভিতে পক্ষে নিউজ প্রকাশ করে ঘোলা জলে মাছ শিকারের চেষ্টা করছে । তহশিলদার দম্ভোক্তি করে বলেন, প্রশাসন আমার কিছুই করতে পারবে না কারন আমি ভূমি সচিবের আত্বীয় । পত্রিকায় লেখালেখি করে কোন লাভ নেই।

এই বলে অফিসে দাপট দেখিয়ে চলছেন। তহশিলদার বিল্লাল হোসেন তার গোপন তথ্য ফাঁস হওয়ার ভয়ে অফিস থেকে পুরাতন ওমেদার বের করে দিয়ে তার নিজস্ব লোক নতুন ওমেদার নিয়ে রেকড রুমে কাজ করাচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ধামরাই সহকারী কমিশনার (ভূমি) ইসতিয়াক আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি নির্বাচনী কাজে ব্যাস্থ থাকায় তাকে পাওয়া যায়নি ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

11 − 8 =