মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশ কর্তৃক নির্মিত বাড়ি পেলেন ধামইরহাটের বিধবা নারী ডলি

0
491

নওগাঁ জেলা প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় নওগাঁর ধামইরহাটে মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থপতি নারী-শিশু, বয়স্ক, প্রতিবন্ধী, সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর এর শুভ উদ্বোধন করা হয়েছে।  রবিবার (১০ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় গনভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।এসময় ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক কাজীর সার্বিক তত্বাবধানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল গণি, সাব ইন্সপেক্টর মো. আব্দুল মোমিন, শাহাজাহান আলী, ছলেমান আলী, হারুন অর রশিদ, মাসুদ রানাসহ বিভিন্ন পুলিশ অফিসার ও সদস্যবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ পুলিশ কর্তৃক নির্মিত নতুন বাড়ির চাবি হস্তান্তর করেন ধামইরহাট থানা পুলিশ, বিধবা নারী শিবরামপুর গ্রামের মৃত নূর ইসলামের স্ত্রী ডলি আক্তার কে।

ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী বলেন, থানায় সেবা গ্রহণ করতে আসা বয়স্ক, নারী-পুরুষ ও বিশেষ করে প্রতিবন্ধীদের জন্য আলাদাভাবে সেবা প্রদানের লক্ষ্যে মাননীয় আইনজীবী মহোদয়ের ঐকতানতিক প্রচেষ্টায় দেশের প্রতিটি থানার মতো সার্ভিস চালু করা হয়েছে। আমরা চাই সাধারণ মানুষ যাতে করে পুলিশের দ্বারা মানসম্মত সেবা পায়।

নতুন বাড়ি পেয়ে গৃহহীন ডলি আক্তার বলেন, বাংলাদেশ পুলিশ যে আমাকে মাথা গোঁজার ঠাঁই করে দিবে তা আমি কোনদিনও ভাবিনি’ অতীতের চেয়ে বর্তমান পুলিশ অনেক আধুনিক ও মানবিক, যা আমি কোনদিন ভুলবো না, আজীবন বাংলাদেশ পুলিশ তথা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করে যাবো।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − 7 =