সোনারগাঁয়ে চিহ্নিত পরিবহন চাঁদাবাজ সেন্টু গ্রেপ্তার 

0
498

আল আমিন নূরঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সেন্টু মিয়া নামের এক চিহ্নিত পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। 

৩ রা জুন শনিবার রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ইউনিয়নের নয়াবাড়ী এলাকা থেকে উত্তরবঙ্গে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক নগদ টাকা চাঁদা আদায়কালে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. সেন্ট্র মিয়া উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালি এলাকার রফিকুল ইসলামের ছেলে এসময় তার কাছ থেকে চাঁদা তোলা ৫ হাজার ৫শ টাকা উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার ওসি (টিআই) মো. ইব্রাহিম জানান, সেন্টু দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চাঁদাবাজি করে আসছিল, তার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

কাঁচপুর হাইওয়ে থানার ওসি (টিআই) মো. ইব্রাহিম জানান, হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওনের পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (নারায়ণগঞ্জ সার্কেল) মহাসড়ক থেকে চাঁদাবাজি বন্ধের কঠোর নির্দেশনা দিয়েছেন। সে লক্ষে হাইওয়ে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। গ্রেপ্তারকৃত সেন্টুর বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১২টি ছিনতাই ও ডাকাতির মামলা রয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, চাঁদাবাজ ও ডাকাত সেন্টুর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =