হিরো আলমের ওপর হামলার ঘটনায় ইন্ধন আছে কিনা দেখা হচ্ছে

0
457

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলা ঘটনায় ইন্ধন আছে কিনা দেখা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, হামলার ঘটনায় যারাই দোষী তাদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রয়োজনে আরও গ্রেপ্তার করা হবে।

মঙ্গলবার (১৮ জুলাই) সচিবালয়ে জাতিসংঘের আবাসিক সমন্বয়ক গোয়াইন লুইসের সঙ্গে বৈঠকের পর স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। গোয়াইন লুইসও হামলার ঘটনা জানতে চেয়েছিলেন। এ সময় মন্ত্রী হামলার ঘটনায় সরকারের অবস্থান ও যেসব ব্যবস্থা নেওয়া হয়েছে তা বর্ণনা করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কারা কী উদ্দেশ্যে হিরো আলমের ওপর হামলা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। নির্বাচনের শেষের দিকে বাদানুবাদে লিপ্ত হন হিরো আলম, আমরা ৮ জনকে গ্রেপ্তার করেছি। ভিডিও ফুটেজ দেখে আমরা সবাইকে ধরবো।

তিনি বলেন, পুলিশ কোনো গাফিলতি করলে আমরা সেটাও দেখবো। তিনি আরও বলেন, হিরো আলমের এই ঘটনা থেকে মেসেজ পাওয়া গেলো যে, আমাদের আরও সতর্ক থাকতে হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়াইন লুইস এসেছিলেন। তারা মূলত রোহিঙ্গা ক্যাম্পে যে সহিংসতা বাড়ছে তা নিয়ে উদ্বেগ জানিয়েছেন; যাতে করে মৃত্যু বন্ধ হয়। জাতিসংঘের আবাসিক সমন্বয়কের সাথে বৈঠকের পর স্বরাষ্ট্রমন্ত্রী জানান, প্রয়োজনে সেনাবাহিনীকে রোহিঙ্গা ক্যাম্পে আইনশৃঙ্খলা রক্ষায় ব্যবহার করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 5 =