সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের  শিক্ষা উপকরণ দিল জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশন

0
350

জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন আহবায়ক এবং ঢাকা-১৮ আসনের দলীয়  অসম্ভাব্য প্রার্থী দয়াল কুমার বড়ুয়া বলেছেন, মা, মাতৃভাষা আর মাতৃভ‚মি এই তিনটি জিনিষ

প্রত্যেক মানুষের পরম শ্রদ্ধার বস্তু। তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে  ঢাকা-১৮ আসনে তৃণ মূল থেকে তৃণমূল পর্যায়ে  ছুটে যাচেছ এবং  মানুষের মন জয় করতে ইতিমধ্যে বাড়িবাড়িসহ মাঠ চষে বেড়াচেছন সাংবাদিক বান্ধব  মাটি ও গনমানুষের নেতা দয়াল কুমার বড়ুয়া।

সাংবাদিকদের উদ্দেশ্য করে দয়াল কুমার বড়ুয়া বলেন, সাংবাদিকরা হলেন সমাজের আয়না ও দর্পণ।  তাদের ক্ষুরধার লেখনির মাধ্যমে সমাজের অপরাধ মূলক কর্মকাÐ গুলো সবার সামনে তুলে ধরতে হবে।

তিনি আরো বলেন, সাংবাদিকরা যেন কোন ধরনের তথ্য উপাত্ত যাচাই বাছাই না করে ফেক (মিথ্যা)  সংবাদ পত্রিকায় পরিবেশন না করে।  এই জন্য তাদেরকে সজাগ দৃষ্টি রাখতে হবে।  বস্তুনিষ্ঠ সংবাদ গুলো  মানুষের মাঝে তুলে ধরতে হবে। তারা সাদাকে সাদা আর কালোকে কালো বলবে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর উত্তরা ৯ নং সেক্টর ২ নং রোড আকাশ প্লাজায় ভিবা চাইনিজ রেষ্টুরেন্টে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশনের সভাপতি জেমস এ, কে হামীম অনুষ্টানে সভাপতিত্ব করেন।

অনুষ্টানের শুভ উদ্বোধন করেন, চট্টগ্রাম ১৬- আসনের সংসদ সদস্য মো: মোস্তাফিজুর রহমান চৌধুরী (এমপি)।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাবেক সভাপতি আবু জাফর সূর্য, সাপ্তাহিক  অপরাধ বিচিত্রার সম্পাদক ও প্রকাশক এস, এম মোর্শেদ, সিনিয়র সাংবাদিক মনির হোসেন জীবন, শেখ মনিরুজ্জামান জুয়েল, মো, রফিকুল ইসলাম, রাসেল খান, মো: দেলোয়ার হোসেন, মাহাতাব ফারাহী, জাবেদ আল মামুন ও  আবুল হোসেন প্রমুখ ।

অনুষ্টান সঞ্চালনা করেন, জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মিজানুর রহমান অভি। এছাড়া অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন,শুকতারা ইসলাম ঐশী, ওয়াহিদ আব্দুল্লাহ রাজীব,সাকিবুল হাসান, মো: রাসেল হাসান, জালাল মিয়া, শাহাদাৎ হোসেন মানিক, হুমায়ুন কবির,  মাহমুদা আক্তার পুষন, জুয়েলসহ উত্তরা প্রেসক্লাবের সদস্যরা এসময় উপস্হিত ছিলেন।

জেগে ওঠো বাংলাদেশ ফাউন্ডেশনের পক্ষ থেকে সুবিধা বঞ্চিত পথ শিশুদের মাঝে খাদ্য, শিক্ষা সামগ্রী ও বিভিন্ন গণমাধ্যম কর্মীদের মাঝে সম্মাননা ক্রেস্ট  বিতরণ করেন। অনুষ্টানে আগত প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।  পরে সকলের মধ্যে নৈশ্যভোজের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × one =