টঙ্গী কেরাণীরটেক বস্তির মাদক সম্রাঞ্জী কারিমা ও তার পরিবারের সবাই মাদক ব্যবসায়ী এ যেন দেখার কেউ নেই?

0
425

টঙ্গী বু্্যরো অফিস থেকে: গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন কেরানির টেক বস্তির মাদক সম্রাঞ্জী কারিমা। কে এই মাদক সম্রাঞ্জী কারিমা ও রুনা? শুধু কারিমা নয় তার আপন বোন রুনা বড় ভাই আমির হোসেন বাবা আঃ কাদির মিয়া  সহ পরিবারের সবাই মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে টঙ্গী সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

টঙ্গীর কেরানিরটেক বস্তিতে সরেজমিনে ঘুরে জানা যায় যে, এই বিশিষ্ট মাদক ব্যবসায়ীগণ একই পরিবারের সদস্য।এরা টঙ্গীতে বিশিষ্ট মাদক ব্যবসায়ী হিসাবে চিহ্নিত এবং মাদকের গড ফাদার হিসাবেও খুব পরিচিত। কারিমার নেতৃত্বে রয়েছেন একাধিক মাদক বিক্রেতা, আরো জানা যায় যে কারিমা, রুনা, কাদির এর নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা প্রতিদিন ৫ হাজার থেকে ৭ হাজার পিস  ইয়াবা খুচরা বিক্রি করে থাকে। ইতিমধ্যে মাদক ব্যবসা করে তারা কোটি কোটি টাকার মালিক হয়েছেন কারিমা। টঙ্গীতে বিভিন্ন স্থানে রয়েছে অন্তত পাঁচটি বাড়ি এবং নামে বে নামে রয়েছে কোটি কোটি টাকা। নাম প্রকাশ না করার শর্তে বেশ কিছু ব্যক্তি সাংবাদিকদের কে জানান কারিমার নামে বেনামে রয়েছে  হোটেল ও ইজ্জতপুরে কয়েক বিঘা সম্পত্তি।

এ বিষয়ে  সাংবাদিক অনুসন্ধানী প্রতিবেদন করতে গেলে মাদক সম্রাঞ্জী কারিমা,রুনা ও কাদির সাংবাদিককে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করে। স্থানীয় কিছু রাজনৈতিক নেতার পরিচয় চলে তাদের এই মাদক ব্যবসা। অনুসন্ধানে আরো জানা যায় যে, কথিত সাংবাদিক শামীমা খানম বেবী ও আবু সাঈদ মৃধা সহ কয়েক জন কথিত সাংবাদিক এর শেল্টারে চলে এই মাদক ব্যবসা। মাদক বিক্রেতার ছবি তুললে স্থানীয় জন প্রতিনিধির কাছে বিচার দেওয়ারও হুমকি পদান করেন। গত ২০ শে সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখে টঙ্গী থেকে মাদক সম্রাঞ্জীকারিমার বড় ভাই আমির হোসেনকে ৪৯.৯ কেজি গাঁজা সহ র‍্যাব- ১ আটক করে। এ বিষয়ে এলাকার সাধারণ মানুষের একটাই দাবি মাদক সম্রাঞ্জী কারিমার পরিবার টঙ্গীতে সব থেকে বেশি মাদক ক্রয় বিক্রয় করছে। তাদের বিরুদ্ধে প্রশাসন নিরব ভূমিকা পালণ করে আসছে। প্রশাসনে নিকট জোর দাবি কারিমার পরিবার ও তাদের শেল্টার দাতাদেরকেও আইনের আওতায় আনতে হবে। এ মাদক সম্রাট  ও সম্রাজ্ঞীদের বেশ কিছু চঞ্চল্যকর তথ্য টঙ্গী বু্্যরো অফিসে এসে পৌঁছিয়েছে। পরবর্তী সংখ্যায় সচিত্র প্রতিবেদন সহ ধারাবাহিক প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 − one =