উত্তরায় ছুরিকাঘাতে নিহত গ্রেপ্তার-২

0
302

রাজধানী উত্তরা এলাকায় ছুরিকা ঘাতে যুবক নিহত হয়েছে গত ২৭/০৯/২০২৩ ইং রাত অনুমান ০৩:৩০মিনিটে,ঘটনার মূল আসামি কে পুলিশের তৎপরায়ণতা  দক্ষিণখানের একটি বাসা থেকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানার পুলিশ। এর আগে বুধবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরা ৭ নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. দেলোয়ার (৩০)। তিনি ময়মনসিংহের

পাগলা উপজেলার বড়ই গ্রামের মো. আলাউদ্দিনের পুত্র।গ্রেপ্তারকূত আসামীর হলেন কিশোরগঞ্জের সাকুয়া গ্রামের জনাব আলীর পুত্র রফিক (৩৮) ও রাজধানীর ভাসানটেক এলাকার আব্দুল হাসেমের পুত্র নাসির (২০)।

উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম বলেন, নিহত দেলোয়ার তার মা-বাবা ও ভাইসহ বাসার মালামাল নিয়ে ঢাকার ডেমরা থেকে একটি পিকআপ করে ময়মনসিংহের উদ্দেশ্যে যাচ্ছিলেন।বাবা-মা পিকআপের সামনে বসেন এবং পেছনে ভুক্তভোগী ও তার ভাই বসা ছিলো।রাত তিনটার পর উত্তরার বিএনএস সেন্টারের পাশে এলিভেটেড এক্সপ্রেসওয়ের উড়ালসেতুর পাশে পৌঁছায় এবং জ্যামের মধ্যে পিকআপটি দাঁড়ালে এক ছিনতাইকারী তার পকেটে থাকা মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

এ সময় ভুক্তভোগী ও তার ভাই ছিনতাইকারীর সাথে ধস্তাধস্তি শুরু হয়।একপর্যায়ে তাদেরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।পরে আশঙ্কাজনক অবস্থায় পুলিশ তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ারকে মৃত ঘোষণা করেন।

মোর্শেদ আলম আরও বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় কিছু আলামত উদ্ধার করা হয়।সেই আলামতের ভিত্তিতে আমরা ঘটনার তদন্ত শুরু করি এবং ২৪ ঘণ্টার মধ্যে মূল আসামিকে দক্ষিণখানের একটি বস্তির বাসা থেকে গ্রেপ্তার করি।তার দেওয়া তথ্যমতে ঘটনায় জড়িত অপর আসামিকে মিরপুরের পুরাতন কচুক্ষেতের সাগরিকা বস্তি থেকে রাতে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার হওয়া রকিফুল ইসলামই মূলত হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়।এ সময় তার সহযোগী হিসাবে ছিলো মো. নাসির।তারা দুই জনই দীর্ঘদিনের বন্ধু।উভয়ে দীর্ঘদিন ধরে মাদকসেবন ও ব্যবসা করে।তাদের নামে একাধিক মামলা রয়েছে।

রাজধানীর ব্যস্ততম একটি এলাকা বিমানবন্দর থেকে আব্দুল্লাহপুর এই মহাসড়কে প্রতিনিয়ত ছিনতাইয়ের কারণ প্রসঙ্গে জানতে চাইলে ডিসি মোর্শেদ বলেন,বিমানবন্দর থেকে আব্দুল্লাহপুর সড়কে এক্সপ্রেসওয়ের কাজ চলছে।যেহেতু গাড়ির গতি এখানে অনেক কম থাকে,যার কারণে প্রতিনিয়তই অনেক ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিশেষ করে রমজান মাসে অনেক ছিনতাইয়ের ঘটনা ঘটে।ওই সময় আমাদের ছিনতাই প্রতিরোধে বিশেষ টিম থাকে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =