পটিয়ায় জাতীয় পার্টির  রাজনীতিতে মাহবুব  সাত্তার, -রমজান মুন্সি, বাবুদের অবধান নেতা আজীবন মনে রাখবে

0
323

সেলিম চৌধুরী পটিয়া :-জাতীয় পার্টির প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান   ও সাবেক রাষ্ট্রপতি   হুসাইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টির রাজনীতিতে পটিয়া তথ্য দক্ষিণ চট্টগ্রামে মাহবুবুর আলম বাঁশি, আবদুস সাত্তার সওদাগর, শাহজাহান রমজান মুন্সি, আবদুর রহমান বাবুলের অবদান নেতা কর্মীর আজীবন স্বরণ করবে। তারা এরশাদ মুক্তি আন্দোলন সহ দলের জন্য আত্মত্যাগ আদর্শ নেতা ছিলেন।বক্তারা আরোও বলেন, জাতীয় পার্টি

সব সময় দেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে গেছে। জাতীয় পার্টি জনগন ও সাধারন মেহেনতি মানুষের পার্টি।  জাতীয় পার্টি প্রতিষ্ঠা রগ্ন থেকে শুরু করে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৯ বছর শাসন আমলে সারাদেশে প্রশাসনিক বিকেন্দ্রীক করণ, উপজেলা সৃষ্টিসহ ব্যাপক উন্নয়ন উন্নয়ন  সার্ধিত হয়েছে। যাহা  দেশের সাধারন মানুষের হৃদয়ে জাতীয় পার্টির শাসনআমল স্বরণে রেখেছেন। তাই আগামী দ্বাদশ  জাতীয় সংসদ নিবার্চনে জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে জাপার চেয়ারম্যান জিএম কাদের ও বিরোধীদলীয় নেত্রী রওশান এরশাদের হাতকে শক্তিশালী করতে হবে। আর জাপার ত্যাগী প্রয়াত চার নেতার শোককে শক্তিতে রূপান্তর করে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

গতকাল বুধবার (১৮ অক্টোবর) দলীয় কার্যালয়ে পটিয়া উপজেলার ও পৌরসভা জাতীয় পার্টির উদ্যোগে জেলা জাপা নেতা মাহবুল আলম বাশি, আবদুস সত্তার সওদাগর, শাহজাহান রমজান মুন্সি ও আবদুর রহমান বাবুল স্বরণ সভায় উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।

পটিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি কাজী খোরশেদ আলমের সভাপতিত্বে ও পৌরসভা জাতীয় পার্টির  সাধারন সম্পাদক মোস্তাক আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি’র সদস্য ও দক্ষিণ জেলার আহবায়ক আমান উল্লাহ আমান, প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টি দক্ষিণ জেলার সদস্য সচিব আলহাজ্ব  নুরুল ইসলাম কমিশনার, যুগ্ন আহবায়ক বীরমুক্তিযোদ্ধা রফিক আহমদ চেয়ারম্যান,  দক্ষিণ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও  সাবেক ছাএনেতা ডা: খোরশেদ আলম, দক্ষিণ জেলা জাপা’র যুগ্ম আহবায়ক পটিয়া উপজেলার সাধারণ সম্পাদক  ফয়জুল কবির চৌধুরী টিটু,

জেলা জাপা’র নেতা দিলীপ ঘোষ দিপু মেম্বার, মনির আহমদ চেয়ারম্যান, মো: নুরুচ্ছফা সরকার, আবুল কাশেম, রুবেল খান, তাপন বড়ুয়া, সালাউদ্দিন, জিসান, আবদুস সাত্তার, জাহাঙ্গীর মেম্বার, কাজী আমির উদ্দিন, দিদারুল আলম, ইউসুফ, জালাল, আজাদ, হারুন, নুরুল ইসলাম, বিকাশ মিত্র প্রমুখ। উল্লেখ্য জাতীয় পার্টির এ চার নেতা চট্টগ্রাম দক্ষিণ জেলা ও পটিয়া উপজেলা পৌরসভার ৩৪ বছর জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত থেকে সংগঠন বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন এবং ১৯৯১ সালে আবদুর সাত্তার সওদাগর, মাহবুবুল আলম বাঁশি, রমজান মুন্সি, আবদুর রহমান বাবুল জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ মুক্তি আন্দোলন রাজপথে গনতান্ত্রিক আন্দোলন অগ্রণী ভুমিকা পালন করায় জাতীয় পার্টি নেতৃবৃন্দ কৃতজ্ঞতা সাথে স্বরণ করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × 4 =