কুমিল্লা সদর দক্ষিণ শীষপুর মর্নিং স্টার কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষিকার উপর হামলার অভিযোগ

0
239

স্টাফ রিপোর্টার: কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের শীর্ষপুর মর্নিং স্টার কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষিকা মোসা: ফয়জুন্নেছা (৪৭) উপর গত ২৯ শে অক্টোবর ২০২৩ খ্র‍ি: রবিবার আনুমানিক বিকেল ৪ টায় শীষপুর মর্নিং স্টার কিন্ডারগার্টেনে ঢুকে একই গ্রামের আক্তারুজ্জামানের ছেলে রেজাউল করিম জিলানী ও শাহআলম, রেজাউল করিম জিলানীর স্ত্রী মনি আক্তার সহ ৪/৫ জন হামলা করে বলে আহত ভুক্তভোগী অভিযোগ করেন।

২০০৬ সালে ১লা জানুয়ারী প্লে থেকে ৫ম শ্রেণী পর্যন্ত হাজী রাজা মিয়া উচ্চ বিদ্যালয়ে শীষপুর মর্নিং স্টার কিন্ডারগার্টেনের যাত্রা শুরু হয়।

২০০৮ সালে বর্তমান ক্যাম্পাস শীষপুর মর্নিং স্টার কিন্ডারগার্টেন স্থানান্তরিত হয়।

শীষপুর মৌজায় দাগ নং- ২৩৩ /৩৬৭ , খতিয়ান নং-৫৭ এর ১৩ শতক জায়গা এগ্রিমেন্ট করেন। ২০১৬ সাল থেকে বর্তমান ক্যাম্পসের জায়গার মালিক আক্তারুজ্জামান থেকে ২০৪৫ সাল পর্যন্ত ৩০ বছর মেয়াদে ১ লক্ষ টাকা বায়নাপত্রে প্রতি মাসে ২ হাজার টাকা ভাড়া বাবদ মোসা: ফয়জুন্নেছা নামে চুক্তিপত্র সম্পাদন করেন।

গত ২৯ শে অক্টোবর ২০২৩ খ্র‍ি: রবিবার আনুমানিক বিকেল ৪ টায় উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা মোসা: ফয়জুন্নেছার নিজ বসতবাড়িতে ঢুকে উপরে উল্লেখিত নামধারীগন অকথ্য গালিগালাজ করে ভুক্তভোগীর গলা চেপে ধরে,তলপেটে আঘাত করে,লাঠি দিয়ে পিটিয়ে ফোলা,ব্যাথা ও জখম করে মাটিতে ফেলে দেয় ও উনার গলায় ১ ভরিওজনের স্বর্ণের চেইন নিয়ে যায় বলে বাদীনি অভিযোগ করেন। তাৎক্ষণিকভাবে চিকিৎসা করলে স্বাস্থ্যের অবস্থার অবনতি ঘটলে পরদিন ৩০শে অক্টোবর সোমবার কুমিল্লা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করেন।

এ ব্যাপারে কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মোসা: ফয়জুন্নেছা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সি.আর মোকদ্দমা নং- ৭২৮/২০২৩

উল্লেখ্য যে, শীষপুর মর্নিং স্টার কিন্ডারগার্টেনের পরিচালক মোস্তফা কামাল এর স্ত্রী বাদীনি মোসা: ফয়জুন্নেছা, বিবাদী রেজাউল করিম জিলানী ও শাহ আলম উনার আপন ভাই এবংঠ মনি আক্তার উনার ভাই রেজাউল করিম জিলানীর স্ত্রী।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × four =