অরুপ রতন মজুমদারের ডিগ্রী জালিয়াতি

0
331

নিজস্ব প্রতিনিধিঃ ডিগ্রি জালিয়াতি করে বিশেষজ্ঞ ডাক্তার সেজে বিভিন্ন জেলায় বহু সংখ্যক প্রাইভেট হাসপাতালে চেম্বার করে ভিজিট এবং অপ্রয়োজনীয় টেষ্ট বানিজ্য করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা অরুপ রতন মজুমদার। কোথায়ও সে এ আর মজুমদার, কোথাও আবার অরুপ মজুমদার নিজের নাম উল্লেখ করে এমডি(বক্ষব্যাধী) বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে প্রতারনা করে যাচ্ছে। তার প্রতারনার সুযোগ করে দিচ্ছে এক শ্রেনীর অসাধু ডায়াগনেষ্টিক সেন্টার ও প্রাইভেট হাসপাতালের মালিকরা।
জানা যায়, ডাঃ অরুপ রতন মজুমদার ২০১৯ সালে এমবিবিএস ডাক্তার হিসেবে বিএমডিসির রেজিঃ লাভ করে।তার রেজি নং A 92766। দেশের একেক জায়গায় একেক ধরনের বিশেষজ্ঞ হিসেবে নিজেকে জাহির করে রুগী দেখে আসছে।কোন জেলায় সে বক্ষব্যধি বিশেষজ্ঞ, কোন জেলায় সে অর্থপেডিক্স, কোন জেলায় চর্ম ও যৌন বিশেষজ্ঞ , কোন জেলায় নিউরোলজি বিশেষজ্ঞ হিসেবে রূগী দেখে আসছে।অথচ খোঁজ নিয়ে জানা গেছে অরুপ রতন এমডি (বক্ষব্যাধী) কোর্সের কোন ছাত্রই ছিল না।
জানা গেছে, তার প্রতারণা ধরা পরে যাবে ভয়ে কোথাও চেম্বার নিলে দুই তিন মাসের বেশী রোগী দেখেন না।ঘণঘণ চেম্বার পরিবর্তন করা তার একটি নেশায় পরিনত হয়েছে। একমাত্র মুন্সিগন্জ জেলা সিভিল সার্জনের সাথে স্বক্ষতা করে সেখানে স্বপ্ননীর ডায়াগনেষ্টিক সেন্টারে গত তিন বছর যাবত বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে রোগী দেখে আসছে।সরে জমিনে দেখা গেছে, ১৫১ সুলতানগন্জ রায়ের বাজারে তার একটি ফার্মেসি রয়েছে।সে ফার্মেসিতে তার টানানো সাইন বোর্ডের সাথে অন্যান্য স্হানের সাইন বোর্ডের, বিলবোর্ডের কোন মিল পাওয়া যায়নি।বর্তমানে খোঁজ নিয়ে জানা গেছে নোয়াখালী জেলার মাইজদিতে আদর হাঁসপাতালে প্রতি শুক্রবার ভুয়া এমডি ডিগ্রী ব্যাবহার করে প্রতারনার নতুন ফাঁদ পেতেছেন।এ ব্যাপারে নোয়াখালী জেলার সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখারকে অবহিত করা হলে তিনি আমাদের কে জানান অবৈধ ডিগ্রীধারী প্রতারক ডাক্তারদের ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − 1 =